বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

মিউজিয়ামে কার সঙ্গে কথা বলছেন পন্থ? দেখে অবাক শার্দূল, সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন রহস্য

০৩:৪৫ পিএম, সেপ্টেম্বর ১, ২০২১

মিউজিয়ামে কার সঙ্গে কথা বলছেন পন্থ? দেখে অবাক শার্দূল, সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন রহস্য

ক্রিকেটের ময়দান হোক বা তার বাইরে, বরাবরই বেশ হাসি-খুশি মেজাজে দেখা মেলে ভারতীয় তারকা ব্যাটসম্যান তথা উইকেটরক্ষক ঋষভ পন্থের। প্রায়ই সতীর্থদের সঙ্গে খুনসুটিতে মেতে থাকতে দেখা যায় তাঁকে। আগামীকাল থেকে ওভালে ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্ট শুরুর আগেই ফের একবার খুশির মুডে দেখা গেল পন্থকে। সম্প্রতি লন্ডনের মিউজিয়ামে ঘুরতে গিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন তাঁর সতীর্থ শার্দূল ঠাকুর৷ সেই মিউজিয়ামেই এক কাণ্ড ঘটালেন পন্থ!

নিশ্চয়ই এবার মনে প্রশ্ন জাগছে, মিউজিয়ামে গিয়ে কী করেছেন পন্থ? আসলে সেখানে গিয়ে ডায়নোসরের সঙ্গে কথা বলার চেষ্টা করছিলেন এই ভারতীয় তারকা ক্রিকেটার। অন্তত তাঁর সতীর্থ শার্দূলের তা-ই মত। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ডায়নোসরের সঙ্গে পন্থের কিছু ছবিও শেয়ার করেছেন এই ভারতীয় অলরাউন্ডার। যেখানে লেখা, 'ডায়নোসরের সঙ্গে কথা বলা একমাত্র তাঁকেই (পন্থ) মানায়।' বোঝাই যাচ্ছে, চতুর্থ টেস্টে নামার আগেই দুজনে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন।

[caption id="attachment_29478" align="alignnone" width="1000"]মিউজিয়ামে কার সঙ্গে কথা বলছেন পন্থ? দেখে অবাক শার্দূল, সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন রহস্য মিউজিয়ামে কার সঙ্গে কথা বলছেন পন্থ? দেখে অবাক শার্দূল, সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন রহস্য[/caption]

প্রসঙ্গত, মাঠের বাইরে মজায় মেতে থাকলেও বাইশ গজে কিন্তু নিজের নামের প্রতি তেমন সুবিচার করে উঠতে পারছেন না পন্থ। ইংল্যান্ডের মাটিতে শেষ পাঁচ ইনিংসে তাঁর ব্যাট থেকে এসেছে যথাক্রমে ২৫, ৩৭, ২২, ২ ও ১ রান। তাঁর ব্যাটে এখন চলছে রানের খরা। দলকে জেতাতেও ব্যর্থ তিনি। তবে পন্থ যে নিজের ছন্দে ফিরবেনই সে বিষয়ে নিশ্চিত আরেক ভারতীয় ক্রিকেটার তথা ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের অন্যতম কমেন্টেটর দীনেশ কার্তিক। তাঁর মতে, নিজের দিনে একা হাতে ম্যাচ জেতাতে পারেন ঋষভ। তাঁর ফর্মে ফেরা শুধু সময়ের অপেক্ষা। আপাতত চতুর্থ টেস্টে ভারতীয় তারকা উইকেটকিপার ঠিক কী ভূমিকা রাখেন, সে দিকেই তাকিয়ে ক্রিকেটপ্রেমীরা।