রাজ্য

ইংরেজবাজার পুলিশের উদ্যোগে ধরা পরল এক চোরাই মুরগি পাচার চক্র

নিজস্ব প্রতিবেদনঃ মালদাঃ গতকাল রাতে মালদার অমৃতির লালাপুর এলাকার বিক্রম মণ্ডল এর একটি ফার্মে হানা দিয়ে ফার্মের মালিককে মারধর করে ৮০০ মুরগি নিয়ে পালায় দুষ্কৃতীরা। ঘটনা তদন্তে নেমে আজ ভোরে এই দুষ্কৃতীদের গ্রেপ্তার করে পুলিশ। ফলে চোরাই মুরগি পাচার চক্রের হদিশ পেল ইংরেজবাজার থানার পুলিশ। এই চক্রে জড়িত থাকা ৮ জনকে গ্রেফতার করে বুধবার মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে বলে জানা যায়।

পোল্ট্রি ফার্মে মুরগি গুলো চুরি করে অন্যত্র বিক্রি করে তারা পালানোর চেষ্টা করছিল। আর সেই সময়ে বিশেষ সূত্রে খবর পেয়ে ইংরেজবাজার থানার পুলিশ ও মিলকি ফাঁড়ির পুলিশ যৌথ অভিযান চালিয়ে এদেরকে বুলেরো গাড়ির সমেত 8 জনকে ডাকাতকে ধরে ফেলে। তবে পুলিশ তদন্তে স্বার্থে যে মুরগি গুলি কিনেছে তার নাম জানায়নি। এই চক্রে জড়িত থাকা ৮ জনকে গ্রেফতার করে বুধবার মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে।

এদিন ইংরেজবাজার থানার আইসি মদন মোহন রায় জানান ধৃতদের আটজনের মধ্যে সাতজনের বাড়ি হচ্ছে বৈষ্ণব নগর থানা এলাকায় ও একজনের বাড়ি ঝারখন্ড জেলায়। ধৃতদের নাম গৌতম মন্ডল, আব্দুল জেমস , ইমদাদুল হক ,প্রসেনজিৎ মন্ডল ,পরিমল মন্ডল ,মিঠুন মন্ডল ,গৌরাঙ্গ মন্ডল ,সন্তোষ মন্ডল,। আটজনের মধ্যে সাতজনের বাড়ি বৈষ্ণবনগর থানা এলাকায় । আর সন্তোষ মন্ডল, এর বাড়ি ঝাড়খণ্ডে। অভিযুক্তদের সাতদিনের পুলিশের আবেদন জানিয়ে ইংরেজ বাজার থানার পুলিশ বুধবার মালদা জেলা আদালতের অভিযুক্তদের পেশ করা হয়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button