বিস্ফোরক শটে বল বাউন্ডারি পার, ক্যামেরাই ভেঙে বসলেন KKR-এর নীতিশ রানা! দেখুন ভিডিও

বিস্ফোরক শটে বল বাউন্ডারি পার, ক্যামেরাই ভেঙে বসলেন KKR-এর নীতিশ রানা! দেখুন ভিডিও
বিস্ফোরক শটে বল বাউন্ডারি পার, ক্যামেরাই ভেঙে বসলেন KKR-এর নীতিশ রানা! দেখুন ভিডিও

চলতি আইপিএলে দুরন্ত ছন্দে রয়েছেন কলকাতা নাইট রাইডার্সের ব্যাটার নীতিশ রানা। আইপিএলের প্রথম পর্বেও ব্যাট হাতে দলকে ভরসা যুগিয়েছিলেন। আর দ্বিতীয় পর্বে একা হাতে টানছেন নাইটদের মিডল অর্ডার। প্রতি ম্যাচেই রান পাচ্ছেন তিনি। সেই সঙ্গে চার-ছক্কায় ভরিয়ে দিচ্ছেন সমর্থকদের মন। রবিবার সানরাইজার্স হায়দ্রাবাদের বিরুদ্ধেও ৩৩ বলে ২৫ রানের নির্ভরযোগ্য এক ইনিংস খেলে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলেন রানা।

রবিবার যদিও কিছুটা শ্লথগতিতে খেলা শুরু করেছিলেন নীতিশ রানা। উইকেটও ছিল স্লো। তাই একদমই তাড়াহুড়ো করেননি তিনি। বরং ওপেনার ভেঙ্কটেশ আইয়ার আউট হয়ে ফিরে যাওয়ার পর আরেক ওপেনার শুভমান গিলের সঙ্গে গুরুত্বপূর্ণ পার্টনারশিপ গড়ে তুলছিলেন। তবে ম্যাচ শেষের দিকে তিনি ফের অন্যদিকের মতো একই ছন্দে ফিরে এলেন। পর পর বল পার করলেন বাউন্ডারি লাইনের বাইরে। সেসময়ই আচমকা রানার একটি শট লেগে ভেঙে চুরমার হয়ে গেল বাউন্ডারি লাইনের পাশে থাকা একটি ক্যামেরার কাঁচ।

ঘটনাটি ঘটেছিল নাইটদের ইনিংসের ১৮ তম ওভারে। হায়দ্রাবাদের জেসন হোল্ডারের শর্ট ডেলিভারি পেয়ে সজোরে পুল করেছিলেন নীতিশ রানা। মিড উইকেট দিয়ে হাঁকানো সেই শট ডিপ মিড উইকেটের ফিল্ডার রশিদ খানকে পেরিয়ে আছড়ে পড়ল বাউন্ডারি লাইনের পাশে থাকা ক্যামেরায়। সজোরে এসে ভেঙে দিল ক্যামেরার লেন্স। যদিও সেই বল আটকানোর প্রাণপ্রন চেষ্টা করেছিলেন রশিদ। তবে রানার জোরালো শটের কাছে তিনি হার মারেন। নিমেষেই বল বাউন্ডারি লাইন পেরিয়ে ক্যামেরা ভেঙে দেয়।

উল্লেখ্য, এই ম্যাচে রানার পাশাপাশি একটি দুর্দান্ত ইনিংস খেলেন শুভমান গিলও। সানরাইজার্সদের ১১৫ রানের জবাবে ৫১ বলে ৫৭ রানের একটি গুরুত্বপূর্ণ ইনিংস খেলে নাইটদের জয়ের দোরগোড়ায় পৌঁছে দেন গিল। অবশ্য এরপরই আউট হয়ে সাজঘরে ফিরলেও কলকাতার জয় আটকায়নি। শেষ ওভারে দুই বল বাকি থাকতেই ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় নাইটরা। ম্যাচের সেরাও তাই বেছে নেওয়া হয় গিলকেই।