নয়া অবতারে ধোনির ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! দেখুন ভিডিও

নয়া অবতারে ধোনির ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! দেখুন ভিডিও / Image Source- Tweeted By @StarSportsIndia
নয়া অবতারে ধোনির ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! দেখুন ভিডিও / Image Source- Tweeted By @StarSportsIndia

সম্প্রতিই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তবে খেলা এখনও ছাড়েননি। বর্তমানে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে চেন্নাই সুপার কিংস (CSK) দলের অধিনায়ক হিসেবে খেলতে দেখা যাবে তাঁকে। তাঁর বরফ শীতল মস্তিষ্ক এবং অসাধারণ ক্রিকেটীয় বুদ্ধির জন্য ক্রিকেট জগতে ‘ক্যাপ্টেন কুল’ হিসাবে পরিচিত ছিলেন তিনি। আইপিএলের পাশাপাশি এখন নিজের একটি ফার্মও চালু করেছেন। সেখানের নানা রকম ছবি প্রায় দিনই নেটমাধ্যমে শেয়ার করেন মাহি।

সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোরকমই সক্রিয় তিনি। মাঝেমধ্যেই নিত্য নতুন লুকে ছবি পোস্ট করে তাঁর অগণিত ভক্তের মন জয় করেন ধোনি। কেরিয়ারের শুরু থেকেই নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন তিনি। কখনও বড় চুল তো আবার কখনও ছোটো চুলে ক্রু কাট বা মোহক স্টাইল। তাঁর নতুন স্টাইলে বরাবরই মজে থাকতেন অনুরাগীরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠেছে তেমনই একটি ছবি। যেখানে দেখা যাচ্ছে একেব্বারে নেড়া মাথার ধোনিকে। ঠিক যেন বৌদ্ধ সন্ন্যাসী সেজে বসে রয়েছেন মাহি!

এরপরই সোশ্যাল মিডিয়ায় আছড়ে পড়ে কৌতুহলের ঢেউ। তবে কি সংসার, খেলা-ধুলো ছেড়ে সন্ন্যাস নিলেন ধোনি? এমন প্রশ্নেও এখন তোলপাড় নেটদুনিয়া৷ এমনকি ছবিটি যেখান থেকে পোস্ট করা হয়েছে, সেই ‘ষ্টার স্পোর্টস (Star Sports)’ চ্যানেলের টুইটের ক্যাপশনেও লেখা রয়েছে , ‘মহেন্দ্র সিং ধোনির এই ছবি দেখে আমরা রীতিমতো অবাক! ছবিটি ইন্টারনেটে ব্যাপক ভাইরাল হতে পারে, কিন্তু ধোনি এরকম কেন সেজেছেন?’ তারপরই নিমেষে ভাইরাল হয়ে ওঠে সে ছবি। ভক্তরা প্রশ্ন তোলে, ‘সংসার জীবন ছেড়ে সন্ন্যাসী হওয়ার পথেই কি গেলেন প্রাক্তন অধিনায়ক?’

অবশেষে সমাধান হল সে রহস্যের। আসন্ন আইপিএল নয়া সিজনের নতুন একটি বিজ্ঞাপনের শুটিং করেছেন ধোনি। সেখানেই এই নয়া রূপে হাজির হয়েছেন তিনি। বিজ্ঞাপনটি ইতিমধ্যেই টিভির পর্দায় দেখা যাচ্ছে। সেখানে রোহিত শর্মা, বিরাট কোহলির মতো ক্রিকেটারদের পরিচয় করানো হচ্ছে দর্শকদের সঙ্গে। কিন্তু একটু অন্যরকম ভাবে। ধোনি কখনও সন্ন্যাসী সেজে আবার কখনও আর্মি অফিসার সেজে সেই কাজ করছেন। পাশাপাশি আসন্ন আইপিএল সম্পর্কে দর্শকদের জানানোও হচ্ছে। প্রসঙ্গত, চলতি বছরের ৯ এপ্রিল থেকে শুরু হতে চলেছে আইপিএলে নবতম সংস্করণ। যেখানে ব্যাট হাতে মাঠে নামতে চলেছেন ‘ক্যাপ্টেন কুল’ও।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.