বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

অবসরের পরেও ভাঁটা পড়েনি সমর্থকদের উন্মাদনায়! মাঠে নামতেই গ্যালারি জুড়ে 'শচীন শচীন' রব

০৫:৪৪ পিএম, সেপ্টেম্বর ২৪, ২০২১

অবসরের পরেও ভাঁটা পড়েনি সমর্থকদের উন্মাদনায়! মাঠে নামতেই গ্যালারি জুড়ে 'শচীন শচীন' রব

পেশাদার ক্রিকেট থেকে অবসর নিয়েছেন বছর আটেক আগে। ব্যাট হাতে এখন আর মাঠে নামতে দেখা যায় না তাঁকে। তবে সমর্থকদের মনে তাঁকে ঘিরে উন্মাদনা এখনও তুঙ্গে। তার প্রমাণ ফের পাওয়া গেল বৃহস্পতিবার, আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে। গতকাল মুম্বই বনাম কলকাতার ম্যাচ শেষে তিনি মাঠে নামতেই গ্যালারি জুড়ে শুরু হল 'শচীন শচীন' রব। 'মাস্টার ব্লাস্টার'কে এক মুহূর্ত দেখতে পেয়েই উচ্ছ্বসিত সমর্থকরা।

বর্তমানে মুম্বই ইন্ডিয়ান্সের মেন্টরের ভূমিকায় রয়েছেন শচীন তেন্ডুলকর। গতকাল কেকেআরের সঙ্গে ম্যাচ শেষে নাইট বাহিনীর সঙ্গে করমর্দন করতে ও শুভেচ্ছা জানাতে ডাগ আউট থেকে মাঠে আসেন মুম্বইয়ের সদস্যরা। সে সময় মাঠে নামেন শচীনও। আর তাঁকে এক ঝলক দেখতে পেয়েই খুশিতে উৎফুল্ল হয়ে ওঠেন সমর্থকরা। গ্যালারি জুড়ে মাস্টার ব্লাস্টারের নাম ধরে জয়ধ্বনি দিতে শুরু করেন। যদিও গতকালের ম্যাচটিতে কলকাতার কাছে হেরে গিয়েছে মুম্বই। তবে সমর্থকদের মুখে হাসি ফোটাতে শচীনের এক ঝলকই যথেষ্ট ছিল৷

'শচীন শচীন' রবে সমর্থকদের জয়ধ্বনি এতটাই জোরালো ছিল যে, ম্যাচের পর সাক্ষাৎকারে সময়ও মুম্বই অধিনায়ক রোহিত শর্মা ঠিকমতো প্রশ্ন শুনতে পাচ্ছিলেন না। আগে শচীন যখনই ব্যাট হাতে মাঠে খেলতে নামতেন, তখন বিশ্বের যে কোনও প্রান্তই হোক না কেন গ্যালারি জুড়ে ঠিক এমনই রব উঠত। বর্তমানে তাঁর অবসরের এত বছর পেরিয়ে গেলেও ফের দেখা গেল সেই চেনা ছবিই। মাস্টার ব্লাস্টারকে পরে নাইটদের অন্যতম অভিজ্ঞ স্পিনার হরভজন সিংয়ের সঙ্গে মাঠে আড্ডা দিতেও দেখা গিয়েছে। খেলার মাঠে দুই লেজেন্ডের আলাপচারিতার সেই ছবি সোশ্যাল মিডিয়াতেও পোস্ট করে মুম্বই ইন্ডিয়ান্স।

https://www.instagram.com/p/CULK18JLQMi/?utm_source=ig_web_copy_link