শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

‘মানিকে মাগে হিথে’ গানে নেচে নেট দুনিয়াকে মুগ্ধ করল IPS অফিসারের খুদে কন্যা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

১২:৪৩ পিএম, অক্টোবর ৩, ২০২১

‘মানিকে মাগে হিথে’ গানে নেচে নেট দুনিয়াকে মুগ্ধ করল IPS অফিসারের খুদে কন্যা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আসমুদ্রহিমাচল এখন সিংহলী ছোঁয়া। মানিকে মাগে হিথে গানে মজেছে ৮ থেকে ৮০। শুধু গান নয় এই গানের কর্ণধার শ্রীলঙ্কার কন্যার ইয়হানির লুকেও মজেছে বহু পুরুষ। গানের উচ্চারণ, গানের কথা কিছু না বুঝলেও গান সুপার হিট এদেশে। এমনকি ইতিমধ্যেই এই গানের বাংলা, হিন্দি, তামিল,তেলেগু ইত্যাদি ভাষায় রিমেক গান তৈরি হয়েছে। বলিউডেও এই গানের সুর গিয়ে পৌঁছে গেছে। বিগ বি, প্রিয়াঙ্কা, পরিনিতি এই গানে তাল মেলানোর চেষ্টা করেছেন। এমনকি বাঙালির অন্যতম সেরা উৎসব দুর্গাপূজায় থিম সং এ বাজতে চলেছে এই গানের সুর।

সম্প্রতি এই গানে তাল মেলাতে দেখা গেলো আই পি এস অফিসারের কন্যা কে। ৮ থেকেই ৮০ সকলেই মুগ্ধ এই গানে। তাই আর গানের সুর শুনলেই নিজেকে ধরে রাখতে পারছে না সকলে। এই খুদের নাম হল অভিপ্রিয়া সিং। সোশ্যাল মিডিয়ায় অবশ্য আগের থেকেই সে বিখ্যাত। নাচ, গান, কবিতা সে আগেও পোস্ট করতো। সম্প্রতি মানিকে মাগে হিথে গানে নেচে তাক লাগলো এই ৮ বছরের খুদে। ভিডিও পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। প্রচুর লাইক এবং কমেন্ট তার পোস্ট জুড়ে।

https://www.facebook.com/shyam.singh.9406/videos/689338059124543/

আইপিএস অফিসার শ্যাম সিংয়ের কন্যা অভিপ্রিয়া। বীরভূমে সুপার ছিলেন শ্যাম সিং। অভিপ্রীয়া সোশ্যাল মিডিয়ায় এতটাই জনপ্রিয় তাকে সকলে আপ্পি বলে ডাকে।