শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

স্টিরিওটাইপ ভেঙে স্বামীর সঙ্গে লেহেঙ্গায় দুর্দান্ত ঠুমকা এই দুঁদে আইপিএস অফিসারের! দেখুন ভিডিও

০৬:৩৯ পিএম, আগস্ট ১০, ২০২১

স্টিরিওটাইপ ভেঙে স্বামীর সঙ্গে লেহেঙ্গায় দুর্দান্ত ঠুমকা এই দুঁদে আইপিএস অফিসারের! দেখুন ভিডিও

আইপিএস আধিকারিক বললেই চোখের সামনে ভেসে ওঠে গুরুগম্ভীর, ব্যস্ত, রাগী কোনও মুখ। কিন্তু আইপিএস অফিসার মানেই যে গম্ভীর হতেই হবে সেই স্টিরিওটাইপকে ভেঙে চুরমার করে দিলেন উত্তরাখণ্ডের তৃপ্তি ভট্ট। আদতে তিনি এক দুঁদে আইপিএস। কিন্তু ব্যক্তিগত জীবনে প্রাণোচ্ছল এক মহিলা। যিনি হাসি-মজা, আনন্দে মেতে উঠতে ভালোবাসেন। আর ভালোবাসেন নাচতে। সম্প্রতি এই আইপিএস অফিসারের নাচের একটি ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে বেশ চমকে গিয়েছেন নেটিজেনরাও।

ভাইরাল ওই ভিডিওতে তৃপ্তিকে বিকে সামন্তের প্রসিদ্ধ কুমায়নি গান ,‘থল কী বাজার'-এর সঙ্গে নাচতে দেখা গিয়েছে৷ লেহেঙ্গায় সেজে স্বামীর সঙ্গে দুর্দান্ত ঠুমকা নাচছেন তিনি। ভিডিওটি এখন ভাইরাল হলেও নাচের পারফরম্যান্সটি অবশ্য মাস খানেক আগের৷ আইপিএস অফিসারের এই লোকনৃত্য দেখে নেটিজেনরা একেবারে অভিভূত। আইপিএস হিসেবে নিজের কাজে যেমন তিনি দক্ষ তেমনিই নাচের ক্ষেত্রেও তাঁর সুনিপুণ দক্ষতা দেখা গিয়েছে।

https://twitter.com/VersatileUkhand/status/1424020991638790153?s=20

জানা গিয়েছে, বর্তমানে উত্তরাখণ্ডের তিহরি জেলার সিনিয়র সুপারিন্টেন্ডন্ট অফ পুলিশ পদে রয়েছেন তৃপ্তি। স্বামী রিতেশ ভট্ট ভারত সরকারের অধীনে সরকারি চাকরি করেন। নিজের নাচ প্রসঙ্গে তৃপ্তি ভট্ট জানিয়েছেন, লোকগানের সুরে আর পাঁচজন সাধারণ মেয়ের মতোই নাচটা রপ্ত করার চেষ্টা করেছেন তিনি। মনের আনন্দে মঞ্চে নেচেওছেন। কিন্তু পুরো বিষয়টাতেই তিনি এবং তাঁর স্বামী বেশ মজা পেয়েছেন। সেই কারণেই নাচটি এত সুন্দর হয়েছে এবং তা ভাইরালও হয়ে গিয়েছে।