৪০ এ পা শহিদের, বড় ভাই শহিদের জন্মদিনে আবেগপ্রবন পোস্ট ইশানের

৪০ এ পা শহিদের, বড় ভাই শহিদের জন্মদিনে আবেগপ্রবন পোস্ট ইশানের/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @ishaankhatter
৪০ এ পা শহিদের, বড় ভাই শহিদের জন্মদিনে আবেগপ্রবন পোস্ট ইশানের/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @ishaankhatter

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেতা শহিদ কাপুর। একাধিক সিনেমা দর্শকদের উপহার দিয়ে পৌঁছেছেন জনপ্রিয়তার শীর্ষে। তবে আজ তার বিশেষ দিন। তাই বিশেষ দিনে শহিদকে বিশেষ ভাবে মনে করলেন ভাই ইশান। সোশ্যাল মিডিয়ায় একটি আদুরে ফটো পোস্ট করে দাদা শহিদকে জানালেন শুভেচ্ছা। ৪০ এ পা দিলেন বলিউডের অন্যতম হ্যান্ডসাম হিরো শহিদ। যদিও তিনি বরাবরই ফিটনেস ফ্রিক। তাই তাকে এখনও সেই ২৫ বছরের থেকে বেশি লাগেনা। চকলেট বয় হিসেবে তার ফিল ইন্ডাস্ট্রিতে পদার্পণ আর বর্তমানে বলিউডের সেরা রোম্যান্টিক হিরো। আসলে শহিদ কাপুর তার ভক্তদের সবসময় আলাদা আলাদা চরিত্রে সিনেমা উপহার দিয়েছেন তার জন্যই নিজের ফ্যানবেশ ধরে রাখতে সক্ষম হয়েছেন।

তবে জন্মদিনে আবেগপ্রবন হলেন শহিদের ভাই ইশান। সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি পোস্ট করলেন ইশান। যেখানে একটি ছবি হল ছোটোবেলাকার এবং অপরটি হল বর্তমানের। ছোট্ট শহিদ কোলে নিয়ে আছেন ছোট্ট ইশানকে। অপরটি হল কফি উইথ করন শো এর। এই ছবিটি পোস্ট করে ইশান মান্না দের গানের দু লাইন লিখে দেন। লেখেন “ জিন্দেগি কেইসি হ্যা পেহেলি হ্যা, কাভি তো হাসায়ে কাভি ইয়ে রুলায়ে। যাই হোক তোমাকে খুব ভালোবাসি বড় ভাই। শুভ জন্মদিন।“

এই ছবি পোস্ট হতেই শুভেচ্ছার ঝড় শহিদ কাপুরের জন্য। এই পোষ্টে শহিদ কাপুরের অনুরাগীরা সকলেই কমেন্ট করেন এবং এই দিনের জন্য শুভেচ্ছা জানান।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.