প্রিয়জনের মৃত্যুতে ভেঙে পড়লেন জ্যাকি শ্রফ! সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ পোস্ট অভিনেতার

প্রিয়জনের মৃত্যুতে ভেঙে পড়লেন জ্যাকি শ্রফ! সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ পোস্ট
প্রিয়জনের মৃত্যুতে ভেঙে পড়লেন জ্যাকি শ্রফ! সোশ্যাল মিডিয়ায় আবেগপ্রবণ পোস্ট

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হিসেবে ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর মাধ্যমে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন বলিউডের অন্যতম অভিনেতা জ্যাকি শ্রফ। আর এদিন অভিনেতা নিজের দীর্ঘদিনের মেকআপ আর্টিস্ট শশী সত্যম এর প্রয়াণে শোক প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত বলিউডের অন্যতম মেকআপ আর্টিস্ট ছিলেন শশী সত্যম। তিনি দীর্ঘ সময় বলিউডে কাজ করেছেন। আর তার প্রয়াণে শোকাহত বলিউড। রাহুল দেব থেকে শুরু করে গুরমিত চৌধুরী, দিব্যা দত্ত, সুনীল শেট্টি এর মতো বহু অভিনেতা-অভিনেত্রীরা বর্ষীয়ান মেকআপ আর্টিস্ট শশী সত্যম এর মৃত্যুতে শোক প্রকাশ করেছে।

অন্যদিকে জ্যাকি শ্রফ নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করে শোক প্রকাশ করেছেন। তিনি শোক প্রকাশ করে লেখেন, শশী দাদা সর্বদা আমার হৃদয়ের গভীরতম কোণে থাকবেন। এরই সাথে অভিনেতা লেখেন, ৩৭ বছর তার মেকআপ করেছিলেন, তিনি চলে গেলেন। দেখুন পোস্ট টি..