” মানিকে মাগে হিথে” গানে তাল মিলিয়ে ফ্রেমবন্দি হলেন জ্যাকলিন এবং ইয়োহানি, ভিডিও মুহূর্তেই ভাইরাল

" মানিকে মাগে হিথে" গানে তাল মিলিয়ে ফ্রেমবন্দি হলেন জ্যাকলিন এবং ইয়োহানি, ভিডিও মুহূর্তেই ভাইরাল

আসমুদ্রহিমাচল এখন সিংহলী ছোঁয়া। মানিকে মাগে হিথে গানে মজেছে ৮ থেকে ৮০। শুধু গান নয় এই গানের কর্ণধার শ্রীলঙ্কার কন্যার ইয়হানির লুকেও মজেছে বহু পুরুষ। গানের উচ্চারণ, গানের কথা কিছু না বুঝলেও গান সুপার হিট এদেশে। এমনকি ইতিমধ্যেই এই গানের বাংলা, হিন্দি, তামিল,তেলেগু ইত্যাদি ভাষায় রিমেক গান তৈরি হয়েছে। বলিউডেও এই গানের সুর গিয়ে পৌঁছে গেছে। বিগ বি, প্রিয়াঙ্কা, পরিনিতি এই গানে তাল মেলানোর চেষ্টা করেছেন। এমনকি বাঙালির অন্যতম সেরা উৎসব দুর্গাপূজায় থিম সং এ বাজতে চলেছে এই গানের সুর।

এবার এই গানে নাচলেন স্বয়ং ইয়োহানি। আবার তার সঙ্গ দিলেন শ্রীলঙ্কার আরেক সুন্দরী এবং বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী জ্যাকলিন। দুজনেই এই গানে নেচে মাতলেন। ভিডিওটি পোস্ট করেছেন জ্যাকলিন। ভিডিও পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। শ্রীলঙ্কার এই দুই সুন্দরীর ভিডিও দেখে আপ্লুত গোটা নেট দুনিয়া। প্রচুর লাইক এবং কমেন্ট তার এই পোস্ট জুড়ে। ইয়োহানি শুধু শ্রীলঙ্কার নয় ইতিমধ্যে বলিউডেও গান সেরে ফেলেছেন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সেই সিনেমা।

এদিকে জ্যাকলিন কে শেষ দেখা গিয়েছিল ভুত পুলিশ সিনেমায়। হরর কমেডি ছিল এই মুভি। সেইফ আলি খান এবং অর্জুন কাপুরের বিপরীতে অভিনয় করেন তিনি।