মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

৫২ লাখের ঘোড়া থেকে ৯ লাখের বিড়াল! জ্যাকলিনকে বহুমূল্যের উপহার প্রতারক সুকেশের

০৫:১৬ পিএম, ডিসেম্বর ৬, ২০২১

৫২ লাখের ঘোড়া থেকে ৯ লাখের বিড়াল! জ্যাকলিনকে বহুমূল্যের উপহার প্রতারক সুকেশের

আর্থিক তছরুপের ঘটনায় দোষী সুকেশের সাথে নাম জড়িয়েছে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের। সুকেশের দেওয়া দামী উপহার নিয়েই চরম বিপাকে পড়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই এনফোর্সমেন্ট ডিরেক্টরেট এর পক্ষ থেকে আর্থিক তছরুপের ঘটনায় জড়িত সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে চার্জশিট পেশ করা হয়েছে। আর সেই তথ্যেই উঠে এসেছে বিখ্যাত বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের নাম। আর তাতেই এখন বিপদের মধ্যে রয়েছেন অভিনেত্রী।

ইডির দেওয়া তথ্য অনুযায়ী জানা গিয়েছে, সুকেশ প্রায় ১০ কোটি টাকার উপহার দিয়েছিল জ্যাকলিনকে। উপহারের তালিকায় রয়েছে, ৫২ লক্ষ টাকার ঘোড়া, ৯ লক্ষ টাকার একটি পার্সিয়ান বেড়াল। চার্জশিটে থাকা তথ্য অনুযায়ী ওই তালিকায় অভিনেত্রী নোরা ফতেহির নামও উঠে এসেছে ইডির কাছে। নোরা ফতেহিকেও সুকেশ একটি বহুমূল্য গাড়ি উপহার দিয়েছিলেন।

ইডি দাবি করেছে, তিহার জেলেবন্দি অবস্থায় সুকেশ এক ব্যবসায়ীর স্ত্রীর থেকে ২০০ কোটি টাকা তোলা আদায় করেছিল। এমনকি জেলে থাকাকালীন অভিনেত্রী জ্যাকলিনের সাথে তাঁর নিয়মিত ফোনের মাধ্যমে যোগাযোগ ছিল।

এই তথ্যের মাঝে আবার আর এক বিস্ফোরক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যা সুকেশের সাথে জ্যাকলিনের যোগসাজশের গুঞ্জনকে আরও উসকে দিয়েছে। ছবিটি গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে সুকেশ অন্তর্বর্তীকালীন জামিন থাকা অবস্থায় অভিনেত্রীর সাথে তোলা ছবি। যেখানে খুব ঘনিষ্ঠভাবে জ্যাকলিনের গেলে সুকেশকে চুম্বন করতে দেখা যাচ্ছে আর সেই ছবি আয়নায় প্রতিফলনে ফোনের সাহায্যে তুলে রাখছেন তিনি। ওই ছবিতে সুকেশের হতে থাকা আইফোনটি তিনি ব্যবহার করেছিলেন ইজরায়েলে সিম কার্ডের প্রতারণার কাজে।

https://www.instagram.com/p/CW7Vp_BNfny/

২০০ কোটি টাকার প্রতারণার সাথে সাথে আরো বহু টাকার আর্থিক তছরুপের দায়ে বর্তমানে রোহিণী জেলে বন্দী রয়েছেন সুকেশ। প্রথমে অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ সমস্ত কিছু অস্বীকার করলেও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ছবি অন্য কথা বলছে। এর ফলে তদন্ত আর কি নতুন মোড় নেয় তাই দেখার অপেক্ষা।