ভয়াবহ পথ দুর্ঘটনা জলপাইগুড়িতে! বাস-লরির সংঘর্ষে মৃত ৩, আহত ৪০ জন

ভয়াবহ পথ দুর্ঘটনা জলপাইগুড়িতে! বাস-লরির সংঘর্ষে মৃত ৩, আহত ৪০ জন
ভয়াবহ পথ দুর্ঘটনা জলপাইগুড়িতে! বাস-লরির সংঘর্ষে মৃত ৩, আহত ৪০ জন / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের পথ দুর্ঘটনা! এবার জলপাইগুড়িতে ভয়াবহ পথ দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে ৪০ জন।

গতকাল রাত ১০ টা নাগাদ ময়নাগুড়ি এলাকায় বিয়েবাড়ি ফেরত একটি মিনিবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় আলু বোঝাই একটি লরির সঙ্গে। জানা গিয়েছে, রাত ১০ টা নাগাদ ময়নাগুড়ির শিঙ্গিমারী এলাকায় একটি শনিমন্দিরের কাছে, বৌভাত থেকে ফেরার পথে কনেযাত্রীর বাসের সঙ্গে আলু বোঝাই লরির এই সংঘর্ষে বাসের তিনজন যাত্রীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন ৪০ জন। আহতদের তালিকায় বেশ কিছু শিশুও রয়েছে।

ময়নাগুড়ি থানার পুলিশ সূত্রে এই দুর্ঘটনা প্রসঙ্গে দাবি করা হয়েছে, দুটি গাড়ির গতিবেগই স্বাভাবিকের তুলনায় বেশি ছিল। সেই কারণে দুর্ঘটনা বলে প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় ময়নাগুড়ি থানার পুলিশ ও দমকল। তাঁরা পৌঁছেই আহতদের উদ্ধার করে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে আসেন।

ঘটনার খবর পেয়ে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে যান ময়নাগুড়ির বিডিও শুভ্র নন্দী, ময়নাগুড়ির তৃণমূল প্রার্থী মনোজ রায় সহ আরও অনেকে। মনোজ রায় আহতদের সঙ্গে কথা বলেন এবং তাঁদের চিকিৎসার জন্য জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, ময়নাগুড়ির উত্তর মৌয়ামারী কাঠালবাড়ি এলাকা থেকে একটি বাসে ৪২ জন ক্রান্তি এলাকায় একটি বৌভাতের অনুষ্ঠানে যায়। সেখান থেকে ফেরার পথে, ময়নাগুড়ি শিঙ্গিমারী এলাকায় একটি আলু বোঝাই ট্রলিকে ধাক্কা মারে বাসটি। এরফলে বাসটি উলটে যায় ও ভয়াবহ ওই দুর্ঘটনা ঘটে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, এই দুর্ঘটনায় বাসের সমস্ত যাত্রীই কমবেশি আহত হয়েছেন। বর্তমানে ময়নাগুড়ি ও জলপাইগুড়ি হাসপাতাল মিলিয়ে চিকিৎসাধীন রয়েছেন ২১ জন। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, এবছরের শুরু থেকে বিভিন্ন রাজ্যে একের পর এক পথ দুর্ঘটনার খবর সামনে আসছে। আর এদের মধ্যে বেশিরভাগের ক্ষেত্রেই কারণ হিসেবে উঠে আসছে গাড়ির অস্বাভাবিক গতি। যা মুহূর্তের মধ্যে বিপদ ডেকে আনছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.