সরিষা ক্ষেতে ফুরফুরে মেজাজে শ্রীদেবী কন্যা জাহ্নবী, পোস্ট মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়

সরিষা ক্ষেতে ফুরফুরে মেজাজে শ্রীদেবী কন্যা জাহ্নবী, পোস্ট মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়/ ছবি সৌজন্যেঃ Instagram post by Janhvi Kapoor
সরিষা ক্ষেতে ফুরফুরে মেজাজে শ্রীদেবী কন্যা জাহ্নবী, পোস্ট মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়/ ছবি সৌজন্যেঃ Instagram post by Janhvi Kapoor

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ স্টারকিড হিসেবে এমনিতেই জনপ্রিয়তার শীর্ষে জাহ্নবী। বলিউডের অভিনেত্রীদের লেজেন্ড শ্রীদেবীর কন্যা জাহ্নবী। তাই এমনিতেই সব সময় লাইম লাইটে থাকেন জাহ্নবী। তবে দুঃখের বিষয় মেয়ের নায়িকা হিসেবে প্রথম সিনেমা দেখার আগেই পরলোক গমন করলেন শ্রীদেবী।

প্রথম সিনেমা ধড়ক। প্রথম সিনেমাতেই বেশ সাড়া জাগিয়েছেন শ্রীদেবী কন্যা। সম্প্রতি আরও একটি গুণ প্রকাশ্যে আশায় নেট জনতাদের মন কাড়লেন জাহ্নবী। অসাধারণ বেলি ড্যান্স করতে দেখা গেলো শ্রীদেবী কন্যাকে। নাচ নিয়ে সর্বদায় খ্যাতি ছিল শ্রীদেবীর। অবশ্য মায়ের প্রতিভার অংশ তো থাকবেই মেয়ের মধ্যে। তবে শুধু বেলি ড্যান্স নয় জাহ্নবীর ক্লাসিক্যাল ড্যান্সের ভিডিও উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তার আরও কিছু প্রাণোচ্ছল ছবি নজর কাড়লো সকলের। সরষের খেতে ছুটছেন অভিনেত্রী। ছবিগুলি এক ঝলক দেখলেই শাহারুখ এবং কাজল অভিনীত জনপ্রিয় সিনেমা দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে ছবির কথা মনে পড়ে যায়। জাহ্নবীর পরনে সাদা চুড়িদার এবং প্রিন্টেড ওড়না।

প্রসঙ্গত মাত্র ২৩ বছর বয়সেই একটি ফ্ল্যাট কিনে নিলেন অভিনেত্রী। ৩৯ কোটির ফ্ল্যাট কিনলেন জুহুতে। অবশ্য জাহ্নবী বলেছেন পরিবার এবং বন্ধুর সাহায্য নিয়েই এই ফ্ল্যাট নিতে পেরেছেন। জুহুতে তিনতলা এই ফ্ল্যাটকে সাজাতে ব্যস্ত এখন শ্রীদেবী কন্যা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.