মরুর দেশে উষ্ণ অবতারে জাহ্নবী কাপুর! নেট দুনিয়ায় মুহূর্তেই ভাইরাল

মরুর দেশে উষ্ণ অবতারে জাহ্নবী কাপুর! নেট দুনিয়ায় মুহূর্তেই ভাইরাল
মরুর দেশে উষ্ণ অবতারে জাহ্নবী কাপুর! নেট দুনিয়ায় মুহূর্তেই ভাইরাল

স্টারকিড হিসেবে এমনিতেই জনপ্রিয়তার জাহ্নবী কাপুর। বলিউডের অভিনেত্রীদের লেজেন্ড শ্রীদেবীর কন্যা জাহ্নবী। তাই এমনিতেই সব সময় লাইম লাইটে থাকেন জাহ্নবী। তবে দুঃখের বিষয় মেয়ের নায়িকা হিসেবে প্রথম সিনেমা দেখার আগেই পরলোক গমন করলেন শ্রীদেবী। প্রথম সিনেমা ধড়ক। প্রথম সিনেমাতেই বেশ সাড়া জাগিয়েছেন শ্রীদেবী কন্যা। সম্প্রতি আরও একটি গুণ প্রকাশ্যে আশায় নেট জনতাদের মন কাড়লেন জাহ্নবী। অসাধারণ বেলি ড্যান্স করতে দেখা গেলো শ্রীদেবী কন্যাকে। নাচ নিয়ে সর্বদায় খ্যাতি ছিল শ্রীদেবীর। অবশ্য মায়ের প্রতিভার অংশ তো থাকবেই মেয়ের মধ্যে। তবে শুধু বেলি ড্যান্স নয় জাহ্নবীর ক্লাসিক্যাল ড্যান্সের ভিডিও উঠে এসেছিল সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি দুবাই ঘুরতে গেছেন অভিনেত্রী। আর সেখান থেকেই একাধিক ছবি পোস্ট করছেন তিনি। বিকিনিতে ছবি পোস্ট করে ক্যাপশন লিখলেন লুঙ্গি ড্যান্স। ছবি পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। বর্তমানে বলিউডের অন্যতম হট সেনসেশন জাহ্নবী কাপুর। দিন দিন বেড়েই চলেছে তার ফ্যানবেশ। সম্প্রতি দুবাইয়ে গিয়ে মরুভূমিতে তোলা ছবিগুলি বেশ নজর কেড়েছে ভক্তদের।

কিছুদিন আগেই ছিল তার বোনের জন্মদিন। সেদিনও গোলাপী পোশাকে তাক লাগিয়েছিলেন অভিনেত্রী। তাকে শেষ রুহি সিনেমায় দেখা যায়। এরপর তার হাতে রয়েছে একাধিক কাজ। খুব শীঘ্রই সিনেমার পর্দায় দেখা যাবে তাকে।