মায়ের তৃতীয় মৃত্যুবার্ষিকীতে হাতের লেখা আবেগঘন নোট শেয়ার করলেন জাহ্নবী

মায়ের তৃতীয় মৃত্যুবার্ষিকীতে হাতের লেখা আবেগঘন নোট শেয়ার করলেন জাহ্নবী/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @janhvikapoor
মায়ের তৃতীয় মৃত্যুবার্ষিকীতে হাতের লেখা আবেগঘন নোট শেয়ার করলেন জাহ্নবী/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @janhvikapoor

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ অভিশপ্ত ২০১৮ এর এই দিন। সিনেমা জগতে এক উজ্জ্বল নক্ষত্রের পতন হয়। অল্প বয়সে পৃথিবী থেকে চির বিদায় নেন বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী শ্রীদেবি। মায়ের তৃতীয় মৃত্যু বার্ষিকীতে আবেগ প্রবন হলেন জাহ্নবী কাপুর। মায়ের স্মৃতিতে একটি হাতের লেখা নোট শেয়ার করলেন অভিনেত্রী। নোটে লেখা “ তোমাকে ভালোবাসি লেব্বু। জগতের সবচেয়ে সেরা সন্তান।“। মায়ের তৃতীয় মৃত্যু বার্ষিকীতে জাহ্নবী, খুশি এবং বনি কাপুর চেন্নাইয়ে পুজোর আয়োজন করেন।

তাছাড়াও খুশি এই দিনে মা বাবার একটি পুরনো ছবি পোস্ট করেন। এই বছর করোনার প্রকোপ একটু কমার জন্য পুজোর আয়োজন করতে পেরেছেন জাহ্নবী এবং বনি কাপুর। প্রসঙ্গত ২০২০ সালে মায়ের স্মৃতিতে একটি আবেগঘন বার্তা দেন জাহ্নবী। তিনি লেখেন “ তার ড্রেসিং রুমে আমি এখনও মায়ের গন্ধ পাই।“ মায়ের মৃত্যুতে একপ্রকার ভেঙে পড়েন অভিনেত্রী।

এমনকি মায়ের মৃত্যুর পরই তার প্রথম সিনেমা মুক্তি পায় ধড়ক। মেয়ের প্রথম সিনেমায় উপস্থিত থাকতে পারেননি শ্রীদেবি। তারপরই লক ডাউন আবহে অনলাইন প্ল্যাটফর্মে মুক্তি পায় কার্গিল গার্ল গুঞ্জন সাক্সেনা। আর তার পরবর্তী সিনেমা হরর কমেডি রুহি দেখতে পাওয়া যাবে সিনেমা হলে। রাজ কুমার রাও এর বিপরীতে এই সিনেমায় কাজ করেছেন জাহ্নবী।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.