জয় গোস্বামীর শারীরিক অবস্থা উদ্বেগজনক! রয়েছেন সিসিউতে

জয় গোস্বামীর শারীরিক অবস্থা উদ্বেগজনক! রয়েছেন সিসিউতে
জয় গোস্বামীর শারীরিক অবস্থা উদ্বেগজনক! রয়েছেন সিসিউতে

কবি জয় গোস্বামীর শারীরিক অবস্থা উদ্বেগজনক। শারীরিক অবস্থার অবনতি হতেই পালস রেট ১১২-র কাছাকাছি পৌঁছে গিয়েছে। হাসপাতাল সূত্রে খবর, তাঁকে সিসিইউতে স্থানান্তর করা হয়েছে।

হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় রবিবার রাতেই জয় গোস্বামীকে বেলেঘাটা আইডি হাসপাতালে ভর্তি করা হয়। তখন তাঁর অবস্থা স্থিতিশীল থাকলেও। ধীরে ধীরে উদ্বেগ বাড়ে। পালস রে ১১২-এর কাছাকাছি পৌঁছে যায়। তাঁকে ১২ লিটার অক্সিজেন দেওয়া হচ্ছিল। হাসপাতাল সূত্রে খবর, কবির অক্সিজেনের মাত্রা আরও বাড়ানোর কথা ভাবা হচ্ছে।

কবির পরিবার সূত্রে খবর, রবিবার সকাল থেকেই করোনার যাবতীয় লক্ষণ প্রকাশ পেতে শুরু করে তাঁর শরীরে। বেলা বাড়তেই জ্বর, বমি শুরু হয়। এরপরেই চিকিৎসকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি করোনা পরীক্ষা করার পরামর্শ দেন।

এরপরেই বিকেলের দিকেই স্বাস্থ্য ভবন থেকে যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করে সন্ধ্যার সময় জয় গোস্বামীকে ভর্তি করা হয় বেলেঘাটা আইডি হাসপাতালের নন কোভিড ওয়ার্ডে। এরপর তাঁর নমুনা নেওয়া হয় পরীক্ষার জন্য। সেই রিপোর্ট পজিটিভ এলে রাতেই তাঁকে করোনা ওয়ার্ডে স্থানান্তরিত করা হয়। তাঁর স্ত্রী কাবেরী গোস্বামী ও মেয়ে দেবোত্রীকেও করোনা পরীক্ষার নির্দেশ দিয়েছেন চিকিৎসকরা। কিন্তু রিপোর্ট আসতে দেখা গেছে কবির স্ত্রী ও কন্যা করোনা নেগেটিভ। কিন্তু শারীরিক ভাবে অসুস্থ রয়েছেন কাবেরী দেবী।

চিকিৎসকরা এই প্রবীণ কবির শারীরিক অবস্থা খুঁটিয়ে দেখছেন। প্রসঙ্গত, কিছুদিন আগেই কবি জয় গোস্বামী এবং তাঁর স্ত্রী করোনার টিকার প্রথম ডোজ নিয়েছিলেন। তারপরেও করোনা সংক্রমণ রোখা গেল না।