বাংলার মেয়ের হয়ে প্রচার করতে শহরে এলেন আরও এক বঙ্গ কন্যা, রইল ভিডিও

বাংলার মেয়ের হয়ে প্রচার করতে শহরে এলেন আরও এক বঙ্গ কন্যা, রইল ভিডিও
বাংলার মেয়ের হয়ে প্রচার করতে শহরে এলেন আরও এক বঙ্গ কন্যা, রইল ভিডিও

প্রচারে তাক লাগাতে উঠে পড়ে লেগেছে রাজনৈতিক দল গুলি। কে কত তারকা এনে প্রচারে চমক দিতে পারে এখন চলছে তার লড়াই। এর মধ্যেই শহরে তৃণমূলের হলে প্রচার করতে এলেন সমাজবাদী পার্টির নেত্রী জয়া বচ্চন। এদিন সন্ধ্যে ৭ টা নাগাদ কলকাতা বিমান বন্দরে আসেন জয়া বচ্চন।

বাংলার মেয়ে হিসেবে খ্যাত অমিতাভ পত্নী জয়া বচ্চন আজ কলকাতা আসেন। তাকে স্বাগত জানাতে বিমানবন্দরে উপস্থিত হন তৃণমূলের নেতা ডেরেক ও’ব্রায়েন এবং নেত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। জয়া বচ্চন বিমান বন্দর থেকে বেরোতেই শঙ্খ এবং উলুর ধ্বনি দিয়ে স্বাগত জানান তৃণমূলের মহিলা কর্মীরা । শাসক দল তৃণমূল এর তরফ থেকে জানানো হয়েছে রাজ্যের তৃণমূলের হয়ে ভোট প্রচার করবেন জয়া বচ্চন।

আগামীকাল সোমবার থেকে চারদিন রাজ্যের তৃণমূলের হয়ে চারটি বড় রোড শো করবেন অমিতাভ পত্নী জয়ার। আগামীকাল টালিগঞ্জ থেকে সভা করবেন তিনি। ৮ এপ্রিল পর্যন্ত থাকবেন শহরে। একাধিক বড় বড় কর্মসূচিতে ঠাসা রয়েছে তাঁর এই কদিনের দিনলিপি। দলীয় সূত্রে খবর, কাল তাঁকে তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকেও উপস্থিত থাকতে দেখা যাবে।

ইতিমধ্যেই রাজ্যজুড়ে বিজেপির হয়ে প্রচার চালাচ্ছেন মিঠুন চক্রবর্তী, গৌতম গম্ভীররা। এতে সমর্থন পাওয়ায় গেরুয়া শিবির অনেকটাই শক্তিশালী হয়েছে বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ। এর পাল্টা জবাব দিতেই এবার বাংলার কন্যা জয়া বচ্চনকে প্রচার ময়দানে নামাতে মরিয়া তৃণমূল।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.