একুশের নির্বাচনে তৃণমূলের নয়া চমক! মমতার সমর্থনে নির্বাচনী প্রচারে ‘বাংলার মেয়ে’ জয়া বচ্চন

একুশের নির্বাচনে তৃণমূলের নয়া চমক! মমতার সমর্থনে নির্বাচনী প্রচারে 'বাংলার মেয়ে' জয়া বচ্চন
একুশের নির্বাচনে তৃণমূলের নয়া চমক! মমতার সমর্থনে নির্বাচনী প্রচারে 'বাংলার মেয়ে' জয়া বচ্চন

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এবার বাংলার একুশের নির্বাচনে চমকের শেষ নেই। এবার সেই তালিকায় নয়া সংযোজন তৃণমূলের হয়ে প্রচারে আজ কলকাতায় আসছেন ‘বাংলার মেয়ে’ অভিনেত্রী তথা রাজ্যসভার সাংসদ জয়া বচ্চন। উল্লেখ্য, জয়া বচ্চন সমাজবাদী পার্টির রাজ্যসভার সদস্য।

‘বাংলার নিজের মেয়ে’। একুশের বিধানসভা নির্বাচনে এটাই রাজ্যের শাসকদল তৃণমূলের ক্যাচলাইন। ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ এই স্লোগান তুলে, তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে সামনে রেখে একুশের মহা ভোটসমরে জয় ছিনিয়ে নিতে চাইছে তৃণমূল। এবার সেই লক্ষ্যে বাংলার আর এক মেয়েকে প্রচারে রাজ্যে নিয়ে আসছে তৃণমূল। তিনি আর কেউ নন, অমিতাভজায়া জয়া বচ্চন।

আজ সন্ধে ৭ টা নাগাদ কলকাতা বিমানবন্দরে এসে পৌঁছানর কথা জয়া বচ্চনের। সেখানে তাঁকে স্বাগত জানাতে উপস্থিত থাকার কথা তৃণমূলের তরফে চন্দ্রিমা ভট্টাচার্য এবং ডেরেকের। সূত্রের খবর, আগামীকাল থেকেই ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ এই স্লোগানকে সামনে রেখে, প্রচারে নামবেন জয়া বচ্চন। তৃণমূলে সূত্রে খবর, আগামীকাল দুপুর তিনটে নাগাদ তৃণমূল ভবনে, সাংবাদিক সম্মেলন করবেন অভিনেত্রী তথা রাজ্যসভার সাংসদ জয়া। এরপর বিকেল ৫ টা নাগাদ টালিগঞ্জ থেকে অরূপ বিশ্বাসের হয়ে নির্বাচনী প্রচার করবেন। জয়া বচ্চনের তৃণমূলের হয়ে রোড শো করার কথাও রয়েছে। এর পাশাপাশি ৬, ৭ এবং ৮ এপ্রিল মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে নির্বাচনী প্রচার করবেন তিনি। সূত্রের খবর, স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে কোনও নির্বাচনী সভায় মঞ্চেও উপস্থিত থাকতে পারেন তিনি।

উল্লেখ্য, এবারের নির্বাচনে তৃণমূলের সবচেয়ে বড় নির্বাচনী কৌশল মমতা ‘বাংলার মেয়ে’ এই তত্ত্ব তুলে ধরা। তাই ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ স্লোগানকে সামনে রেখে, শুরু থেকেই তৃণমূলের প্রচার চলছে। মমতার পাশাপাশি জয়া বচ্চনও বাংলারই মেয়ে। বাংলার এক মেয়েকে জেতাতে তাই বাংলার ভোটসমরে নামছেন বাংলার আর এক মেয়ে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.