বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

Jio ব্যবহারকারীদের জন্য দারুন খবর! রিচার্জে মিলবে ১৪৪ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

০৩:২২ পিএম, ডিসেম্বর ৪, ২০২১

Jio ব্যবহারকারীদের জন্য দারুন খবর! রিচার্জে মিলবে ১৪৪ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

আপনি কি জিও ব্যবহার করেন নাকি? তাহলে আপনার জন্য এসে গেছে দারুন সুযোগ! রিচার্জের সাথে সাথে আবার ক্যাশব্যাক। এমন সুবর্ণ সুযোগ এসে গেছে জিও গ্রাহকদের জন্য। তাহলে আর দেরি কেন আজই করে ফেলুন রিচার্জ। তার আগে আসুন জেনে নেই ঠিক ঠিক সুবিধে রয়েছে জিও গ্রাহকদের জন্য।

জিওর নির্দিষ্ট কয়েকটি প্রিপেড প্ল্যানের ক্ষেত্রে রয়েছে আকর্ষণীয় ক্যাশব্যাক। প্ল্যানগুলি হলো ২৯৯,৬৬৬,৭১৯। এক্ষেত্রে প্রতিটি প্ল্যানেরই বৈধতা ২৮ দিন এবং ৮৪ দিন। প্ল্যান গুলির মাধ্যমে সুযোগ থাকছে ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের।

তবে একটা বিষয় জেনে রাখা ভালো এক্ষেত্রে কিন্তু গ্রাহকরা সরাসরি টাকা পাবেন না। ওই টাকা দিয়ে Reliance রিটেল এবং অনলাইন সাইটের মাধ্যমে করে নিতে পারেন আপনার পছন্দ মত কেনাকাটা। যে যে সাইট থেকে কেনাকাটার সুবিধে পাওয়া যাবে তার মধ্যে রয়েছে jio mart, Reliance Smart, Ajio, Reliance Trends, Netmeds ইত্যাদি।

JIO-3.jpg (1280×720)

তিনটি প্ল্যানের মধ্যে ৭১৯ টাকার প্ল্যানের খেতে গ্রাহক প্রতিদিন ২ জিবি করে ডেটা এবং তার সাথে প্রতিদিন আনলিমিটেড কল ও দিনে ১০০ টি করে মেসেজের সুবিধে পেতে পারেন। তার সাথে ২০ শতাংশ ক্যাশব্যাকের সুযোগ।

ওপর প্ল্যান ৬৬৬ টাকার ক্ষেত্রে প্রতিদিন ১.৫ জিবি ডেটা ও সেইসাথে অন্য প্যাকগুলির মতোই আনলিমিটেড কল ও সেইসাথে ২০ শতাংশ ক্যাশব্যাকের সুযোগ। জিও তরফ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী রিচার্জের ৩ দিনের মধ্যেই এই ক্যাশব্যাকটি পেয়ে যাবেন গ্রাহকরা।