শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

সুখবর! JIO নিয়ে এল ৩৩৬ দিনের জন্য ৭৪৯ টাকায় দীর্ঘমেয়াদী প্ল্যান! সাশ্রয় হবে টাকা

০২:৪৩ পিএম, সেপ্টেম্বর ২২, ২০২১

সুখবর! JIO নিয়ে এল ৩৩৬ দিনের জন্য ৭৪৯ টাকায় দীর্ঘমেয়াদী প্ল্যান! সাশ্রয় হবে টাকা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ নেটওয়ার্কের জগতে রীতিমত ঝড় তুলেছিল আম্বানির জিও। এক ধাক্কায় অন্যান্য টেলি সংস্থাকে পেছনে ফেলে শীর্ষ স্থানে নিজের জায়গা করে নিয়েছিল জিও। এক ধাক্কায় বহু গ্রাহককে নিজের দিকে টেনেছিল এই সংস্থা। তাছাড়াও ভাল নেয়ওয়ার্ক অতিরিক্ত নেট ব্যবহারের সুবিধা। আর সবচেয়ে বড় হাতিয়ার এত সস্তায় সকলকে পরিষেবা দেওয়া। জিও একমাত্র সংস্থা যেটি গ্রাহকদের সবচেয়ে সস্তায় 4g পরিষেবা দিয়েছে।

সম্প্রতি আরও কয়েকটি বার্ষিক প্ল্যান নিয়ে হাজির জিও। এই প্ল্যানগুলিতে পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, ডেটা, এবং ফ্রি এসএমএস এর সুবিধা। তবে সবগুলির মধ্যে সবচেয়ে আকর্ষণীয় অফারটি হল ৭৪৯ টাকার। এটি দেবে ৩৩৬ দিনের ভ্যালিডিটি। তাছাড়াও ২৪ জিবি ডেটা। অর্থাৎ প্রতি ২৮ দিনে মিলবে ২ জিবি করে ডেটা এবং ৫০ টি করে এসএমএস। পাশাপাশি ফ্রি কল যে কোনও নেটওয়ার্কে। তাছাড়াও যদি ডেটা শেষ হয়ে যায় সেক্ষেত্রে ৭৫ টাকার প্ল্যান নিতে পারবেন।

তবে এই প্ল্যানের ব্যবহার শুধু মাত্র জিও ফোন ব্যবহারকারী গ্রাহকদের জন্য। যে সমস্ত গ্রাহকরা ইতিমধ্যেই জিও ফোন ব্যবহার করেন তাঁরা পেয়ে যাবেন এই সস্তার প্ল্যানের সুবিধা। যারা সবচেয়ে কম ৭৫ টাকার প্ল্যান ব্যবহার করেন তাঁদের মাসে ৭৫ অর্থাৎ ৩৩৬ দিনে প্রায় ৯০০ টাকা খরচ হয়। সেক্ষেত্রে ৭৪৯ টাকার প্ল্যানে আপনার সাশ্রয় হবে ১৫১ টাকা।

সস্তায় পরিষেবাতো আছেই। তবে খুব শ্রিঘ্রই সবচেয়ে সস্তায় স্মার্ট ফোন নিয়ে আসতে চলেছে জিও। প্রত্যন্ত গ্রামেও যাতে সকলের হাতে স্মার্ট ফোন পৌঁছে যায় তার জন্যই এই পদক্ষেপ আম্বানির। গোটা দেশে ডিজিটালেজেশনের জন্য এক ধাপ এগোচ্ছে জিও।