অন্যান্য

ফের জম্মু ও কাশ্মীরে পাক সন্ত্রাসবাদী অনুপ্রবেশ রুখে দিল সেনা

ভারতীয় সেনাবাহিনি জম্মু ও কাশ্মীরের কুপওয়ারা জেলার নিয়ন্ত্রণ রেখা (এলওসি) বরাবর সন্দেহভাজন বর্ডার অ্যাকশন টিমের (বিএটি) পদক্ষেপ ব্যর্থ করেছে। টুইটারে গিয়ে ভারতীয় সেনার চিনার কর্পস কুপুরার তাঙ্গধর গ্রামে দেখা হওয়া সন্দেহজনক ক্রিয়াকলাপ সম্পর্কে অবহিত করেছিলেন। সেই অনুযায়ী সেনাবাহিনির সময়োপযোগী পদক্ষেপের ফলে অনুপ্রবেশ রোধ করা সম্ভব হয়। আরও অনুপ্রবেশকারীর সন্ধানে অঞ্চল জুড়ে চিরুনি তল্লাশি চালানো হচ্ছে।

পাকিস্তানের জন্য গুপ্তচরবৃত্তির অভিযোগে জম্মু ও কাশ্মীর পুলিশ সাম্বা জেলা থেকে কুলজিৎ কুমার নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করার কয়েকদিন পরে এই বিবৃতি এসেছে বলে খবর। সূত্র অনুসারে, কুলজিৎ সাম্বার গুরুত্বপূর্ণ অবস্থানগুলির ছবি তোলেন এবং ২০১ 2018 সাল থেকে সেগুলি পাকিস্তানে প্রেরণ করতেন। এমন অভিযোগও করা হয়েছিল যে তিনি এর জন্য মোটা অঙ্কের বেতন পেতেন।

সাম্বা পুলিশের সাথে সমন্বয় করে, এই অঞ্চলে সিকিউরিটি এজেন্সি অভিযুক্তকে গ্রেপ্তার করেছিল। তাঁর দখলে বিভিন্ন গুরুত্বপূর্ণ সিম কার্ডের পাশাপাশি কয়েকটি গুরুত্বপূর্ণ অবস্থানের ছবি থাকা চারটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। সাম্বা পুলিশ তাকে আদালতে হাজির করে তার রিমান্ড গ্রহণ করেছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button