বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

KBC’র মঞ্চে কেঁদে ভেঙ্গে পড়লেন জন আব্রাহাম! পিঠে হাত দিয়ে আশ্বাস বিগ বির, দেখুন ভিডিও

০২:৫৩ পিএম, নভেম্বর ২৬, ২০২১

KBC’র মঞ্চে কেঁদে ভেঙ্গে পড়লেন জন আব্রাহাম! পিঠে হাত দিয়ে আশ্বাস বিগ বির, দেখুন ভিডিও

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বর্তমানে হিট রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম কৌন বানেগা ক্রোড়পতি ১৩। প্রতি বছরের ন্যায় এই বছরেও এই শো এর সঞ্চালনায় রয়েছেন বিগ বি। এই শো এর মাধ্যমে বিগ বির ব্যাক্তিগত জীবনের নানা অজানা কথা উঠে আসে। শুধু বিগ বি নয় এই শো এর একটা দিন থাকে সেলেব দের জন্য। সেদিন এই শো তে অংশ গ্রহণ করেন বিভিন্ন বলিউড সেলেবরা। তারা এসে নিজেদের জীবনের নানান কথা শেয়ার করেন ভক্তদের সঙ্গে।

সম্প্রতি এই শো তে গেস্ট হিসেবে আসেন জন আব্রহাম এবং দিব্যা খোসলা কুমার। তাঁদের আগামী ছবি ‘সত্যমেব জয়তে ২’-এর প্রচারের জন্য এই মঞ্চে আসেন দুজন। আসার পর বেশ মজাতেই চলছিল খেলা। তারমধ্যেই হটাত চোখে জল জনের। তার পিঠে হাত দিয়ে তাঁকে শান্ত্বনা দিলেন বিগ বি। প্রোমতে এই দৃশ্য দেখেই শোরগোল নেট দুনিয়ায়। সকলের মনেই কৌতূহল জন আব্রাহাম এর মত একজন ব্যক্তি কিভাবে ওইভাবে অঝোরে কাঁদতে শুরু করলেন। নিজের জীবনের নানা অজানা কথাও উঠে আসে এই শো এর মাধ্যমে। তবে ঠিক কি কারণে জনের চোখে জল এল সেটি দেখা যাবে পরবর্তী এপিসোডে।

https://www.instagram.com/p/CWpdzjzqmuS/

তবে তারমধ্যেই উঠে এল আরও একটি মজার ঘটনা। ধুমের শুটিং এর পর বাইক নিয়ে একবার বিগ বির বাড়ি গিয়েছিলেন অভিনেতা। সেখানে গিয়ে অমিতাভ বচ্চন তাঁকে বলেন বাইক নিয়ে কোনো রকম কথা এবং উতসাহ যেন জুনিয়র বচ্চন কে না দেওয়া হয়। আবার তারপরই জনের বাইক দেখে বিগ বি বলে বাহ তোমার বাইকটি খুব সুন্দরতো।