করোনা কালে মেদিনীপুরে রোগীর আত্মীয়দের জন্য বড় উদ্যোগ নিলেন জুন মালিয়া!

করোনা কালে মেদিনীপুরে রোগীর আত্মীয়দের জন্য বড় উদ্যোগ নিলেন জুন মালিয়া!
করোনা কালে মেদিনীপুরে রোগীর আত্মীয়দের জন্য বড় উদ্যোগ নিলেন জুন মালিয়া!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়ে চলেছে মারণ করোনা। এই কঠিন পরিস্থিতিতে করোনা আক্রান্তদের পাশে সাহায্যের হাত বাড়িয়েছেন বহু সাধারণ মানুষ সহ অনেক তারকায়। আর এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন টলিউডের অন্যতম অভিনেত্রী তথা মেদিনীপুরের নয়া বিধায়ক জুন মালিয়া।

প্রসঙ্গত রাজ্য জুড়ে জারি হয়েছে ১৫ দিনের লকডাউন। জরুরি পরিষেবা ছাড়া প্রায় সবকিছুই সকালের দিকে ৩ ঘন্টা করে খোলা থাকছে। আর এর জেরে সমস্যায় পড়ছেন করোনা আক্রান্ত রোগীদের আত্মীয়রা। যেসব রোগীরা হাসপাতালে ভর্তি রয়েছেন তারা সময়ে সময়ে হাসপাতাল থেকে খাবার পেলেও সমস্যায় পরতে হচ্ছে রোগীর আত্মীয়দের। ৩ ঘন্টা খোলা থাকার পর বাজার বন্ধ হয়ে যাওয়ার পর খাবার পাচ্ছেন না তারা। আর এবার তাদের মুখে খাবার তুলে দিতে বড় উদ্যোগ নিল মেদিনীপুর শহরের তৃণমূল কংগ্রেস। আর এই কাজে যোগ দিলেন মেদিনীপুরের নয়া বিধায়ক জুন মালিয়াও।

উল্লেখ্য মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে তৃণমূল কংগ্রেসের উদ্যোগে খোলা হয়েছে ‘কমিউনিটি কিচেন। এই কিচেন থেকে রোগীর আত্মীয়দের মুখে তুলে দেওয়া হচ্ছে দুপুরের খাবার। এদিন মেদিনীপুরের বিধায়ক জুন মালিয়া এর উপস্থিতিতে করোনার স্বাস্থ্য বিধি মেনে লাইন করে সকলকে খাবার বিতরন করা হয়। খাবার হিসেবে দেওয়া হয় ভাত, ডাল, সবজি ও ডিম। এমনকি মেদিনীপুর এলাকায় করোনা আক্রান্তদের জন্য একটি হেল্প লাইন নম্বরও চালু করেছেন মেদিনীপুরের বিধায়ক জুন মালিয়া। কোনও পরিবারের মহিলা যদি করোনা আক্রান্ত হন, সেই পরিবার হেল্প লাইনে যোগাযোগ করলে সকালের টিফিন থেকে শুরু করে রাতের খাওয়া দাওয়ার ব্যবস্থা করে দেওয়া হচ্ছে বলে জানা গেছে।