বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

এবার বাদাম ট্রেন্ডে গা ভাসালেন রানু মণ্ডল! নতুনভাবে গাইলেন কাঁচা বাদাম

০৯:০২ পিএম, ডিসেম্বর ৫, ২০২১

এবার বাদাম ট্রেন্ডে গা ভাসালেন রানু মণ্ডল! নতুনভাবে গাইলেন কাঁচা বাদাম

সারা নেটপাড়া যে বাদাম গানের ট্রেন্ডে গা ভাসিয়েছে তা আর বলার অপেক্ষা রাখেনা। বীরভূমের দুরাজপুরের ভুবন বাদ্যকরের গাওয়া 'কাঁচা বাদাম' গান যে সবার মুখে মুখে একমাত্র আলোচিত বিষয় হয়ে উঠেছে তা ইউটিউব, ইনস্টাগ্রাম, ফেসবুক, টুইটার খুলে বসলেই চোখে পড়ছে। গানের স্রষ্টা তথা গায়ক ভুবন বাদ্যকর তো এখন নেটপাড়ার সেলিব্রিটি হয়ে গিয়েছেন। একজন সাধারণ বাদাম বিক্রেতা থেকে হঠাৎ করেই এত ভাইরাল হয়ে ওঠা তার। দেশের গণ্ডি অতিক্রম করে প্রতিবেশী দেশগুলিতেও মানুষের মন কেড়েছে তাঁর এই গান। গান শুনতে বাংলাদেশ থেকে ছুটে আসছেন মানুষ। ভুবন বাদ্যকরের সাথে সেলফি তোলার আশায় দূরদূরান্ত থেকে মানুষ আসছে তাঁর বাড়িতে।

সমস্ত ইউটিউবার থেকে শুরু করে সব দর্শকরা মেতেছে এই গানের সাথে, কেউ এই গানের তালে কোমর দোলায় তো কেউ আবার যে যার নিজের গলাতেই গেয়ে ফেলেছে এই গান,নানা মজাদার ভিডিও ইতিমধ্যে অনেকে বানিয়ে ফেলেছেন এই গানের সাথে। এবার এই গানের সাথে যাঁকে মেতে উঠতে দেখা গেলো তিনি আর কেউ নন আমাদের সবার পরিচিত মুখ রানাঘাটের রানু মণ্ডল। বলিউডের দোরগোড়ায় পৌঁছে গিয়েছিলেন যিনি একদিন নিজের গানের দৌলতে। একসময় রানাঘাটের স্টেশনে ভিক্ষা করে ঘুরলেও তাঁর ভাগ্যের চাকা হঠাৎই ঘুরে গিয়েছিল। বহু বড়ো বড় গায়কদের সাথে স্টেজ শেয়ার করার সুযোগও পেয়েছিলেন তিনি। গানের দ্বারা মাতিয়ে তুলেছিলেন দর্শকদের। বলিউডে হিমেশ রেশমিয়ার সাথে গানের রেকর্ডিং করতে পৌঁছে গিয়েছিলেন মুম্বই। কিন্তু হঠাৎ সব বদলে যায় সমস্ত খ্যাতি মুছে গিয়ে আবার রানাঘাটেই ফিরে আসতে হয়েছিল তাঁকে।

https://www.facebook.com/544862365998982/videos/326338369030836

ক্যামেরার সামনে কিন্তু তিনি বারবার উঠে আসেন আজও, নানা সংবাদমাধ্যমের দ্বারা। পূর্বে বিখ্যাত গান 'মানিকে মাগে হিতে' তেও গলা মিলিয়েছিলেন রানু মণ্ডল। এবারও তাঁর গলায় শোনা গেলো 'বাদাম গান।' তাঁর গাওয়া এই গানও বেশ উপভোগ করছেন দর্শকরা।

অপরদিকে এই গানের গায়ক ভূবন বাদ্যকর পুলিশের সাহায্য নিতে হাজির হয়েছিলেন দুবরাজপুর থানায়। নিজের প্রাপ্য সাম্মনিকের দাবি নিয়ে পুলিশের শরণাপন্ন হন তিনি।। তাঁর গাওয়া গানের মাধ্যমে অনেকে বিখ্যাত হয়ে গেলেও তিনি আসল স্রষ্টা হয়েও সবকিছু থেকে বঞ্চিত থেকে গিয়েছেন। বহু টিকটিকার এমনকি ইউটিউবাররা ভুবন বাদ্যকরের গানের দ্বারা প্রচুর টাকা রোজগার করে নিয়েছেন কিন্তু তিনি অভাবেই থেকে গেলেন।