রাজ্য

করোনা আক্রান্ত দিলীপ ঘোষের সঙ্গে দেখা করেননি কৈলাস বিজয়বর্গীয়, জানালো হাসপাতাল কর্তৃপক্ষ

করোনা আক্রান্ত দিলীপ ঘোষের সঙ্গে দেখা করতে গিয়েছেন কৈলাস বিজয়বর্গীয়! এই ধরনের একটি সামাজিক মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। কিন্তু ছবিটি তিন বছর আগের এমনটাই জানাল আমরি হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতাল কর্তৃপক্ষের দাবি তিন বছর আগেই নিউরো সমস্যা নিয়ে আমরি হাসপাতালে ভর্তি হয়েছিলেন দিলীপ ঘোষ। সেই সময় তাঁর সঙ্গে দেখা করতে এসেছিলেন কৈলাস বিজয়বর্গীয়। বর্তমানে কোভিড ওয়ার্ডে ভর্তি রয়েছেন তিনি এবং সমস্ত নিয়ম বিধি মেনেই কাউকে তাঁর সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না।

বিতর্কে সূত্রপাত সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া একটি ছবি থেকে। ছবিতে দেখা যায় হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন দিলীপ ঘোষ। তার সামনে বসে কৈলাস বিজয়বর্গীয়। দুজনের মুখেই মাস্ক নেই। এই ছবিটি সামনে আসতেই এই দুই বিজেপি নেতার বিরুদ্ধে সরব হন নেট নাগরিকদের একাংশ। কিভাবে যাবতীয় কোভিড সর্তকতাবিধি উড়িয়ে কৈলাসকে হাসপাতালে মধ্যেই প্রবেশের অনুমতি দেওয়া হল, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন তারা।

এটিকে আমরি হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, এই ছবি বহু পুরানো। বর্তমানে পিপিই পরিহিত চিকিৎসক এবং চিকিৎসা কর্মীরাই দেখা করতে যাচ্ছেন দিলীপ ঘোষের সঙ্গে। এর বাইরে কাউকে তাঁর সঙ্গে দেখা করার অনুমতি দেওয়া হচ্ছে না।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button