বঙ্গের বিধানসভা নির্বাচনে কি প্রার্থী হচ্ছেন মিঠুন চক্রবর্তী? জল্পনা উস্কে দিলেন কৈলাস বিজয়বর্গীয়

বঙ্গের বিধানসভা নির্বাচনে কি প্রার্থী হচ্ছেন মিঠুন চক্রবর্তী? জল্পনা উস্কে দিলেন কৈলাস বিজয়বর্গীয়
বঙ্গের বিধানসভা নির্বাচনে কি প্রার্থী হচ্ছেন মিঠুন চক্রবর্তী? জল্পনা উস্কে দিলেন কৈলাস বিজয়বর্গীয় / ছবি সৌজন্যে- Screengrab from Facebook Video Posted By @BJP4Bengal

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ আর মাত্র কয়েক দিনের অপেক্ষা। তার পরেই শুরু হয়ে যাবে বাংলায় বিধানসভা নির্বাচন। এবারের নির্বাচন অনুষ্ঠিত হবে ৮ দফায়। চলতি মাসের ২৭ তারিখ প্রথম দফার ভোট শুরু হচ্ছে। ইতিমধ্যেই বিভিন্ন দলের প্রার্থীরা তাঁদের মনোনয়ন জমা দিতে শুরু করেছেন।

বঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির প্রার্থী হচ্ছেন মিঠুন চক্রবর্তী? অভিনেতা, মহাগুরু মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগদান করার পর থেকেই এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল রাজ্য-রাজনীতির আনাচে-কানাচে। মহাগুরু নিজেও এই বিষয়ে স্পষ্ট করে কোনও উত্তর এর আগে না দিলেও, এমন কিছু সম্ভবনার কথাও উড়িয়ে দেননি। এবার এই জল্পনার মাঝেই মহাগুরুর এবারের বাংলার বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার ইঙ্গিত মিলল বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়র মন্তব্যে। কৈলাস বিজয়বর্গীয় জানিয়েছেন, দল চাইলে এবং মিঠুন চক্রবর্তী নিজে রাজি থাকলে দলের হয়ে প্রচারের পাশাপাশি দলের হয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার সম্ভবনাও রয়েছে তাঁর।

শুক্রবার শিলিগুড়িতে বিজেপির যোগদান কর্মসূচি ছিল। এই কর্মসূচিতে পদ্ম শিবিরে যোগ দেন বাম নেতা শংকর ঘোষ। এই কর্মসূচিতেই সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বিজেপি নেতা বিজয়বর্গীয়কে এবারের নির্বাচনে মিঠুন চক্রবর্তীর প্রতিদ্বন্দ্বিতা করা নিয়ে প্রশ্ন করা হলে, উত্তরে বিজেপি নেতা জানান যে, এই মুহূর্তে মিঠুন চক্রবর্তীর কিছু শারীরিক সমস্যা রয়েছে। তাই এখনও নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে তাঁর সঙ্গে কোনও কথা হয়নি। তবে, উনি রাজি থাকলে বা ইচ্ছে প্রকাশ করলে, সেক্ষেত্রে দলের সঙ্গে কথা বলা হবে। পাশাপাশি দল যদি চায়, সেক্ষেত্রেও আলোচনা করা হবে মিঠুন চক্রবর্তীর সঙ্গে।

কৈলাস বিজয়বর্গীয় আরও জানিয়েছেন যে, পুরো এপ্রিল মাস জুড়ে কোনও শ্যুটিং রাখেননি মিঠুন চক্রবর্তী৷ তিনি বিজেপি-র হয়ে যাতে প্রচার করতে পারেন সেই কারণে৷ দল যেখানে পাঠাবে, সেখানেই প্রচারে যেতে মিঠুন রাজি বলেও দাবি করেছেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়৷

উল্লেখ্য, গত ৭ মার্চ ব্রিগেডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সভায় বিজেপি-তে যোগদান করেছিলেন মিঠুন চক্রবর্তী৷ পদ্ম পতাকা হাতে তুলে নিয়ে তিনি ‘সোনার বাংলা’ গড়ার ডাক দেন ব্রিগেডের সভামঞ্চ থেকেই। পাশপাশি কেন্দ্রের মোদী সরকারের ঢালাও প্রশংসা করেন। অন্যদিকে অতীতে তৃণমূলের সঙ্গে থাকার তাঁর সিদ্ধান্তকে ভুল বলেও মন্তব্য করেন। বিজেপিতে যোগদানের পরই, তাঁর ভোটে লড়ার বিষয় নিয়ে জল্পনার সূত্রপাত হয়। তবে, শুক্রবার বিজেপি নেতা বিজয়বর্গীয়র মন্তব্যে মিঠুনের প্রার্থী হওয়ার সেই জল্পনা আরও জোরালো হল।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.