মায়ের সিনেমার গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন কাজল কন্যা নাইসা দেবগণ! দেখুন ভিডিও

মায়ের সিনেমার গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন কাজল কন্যা নাইসা দেবগণ! দেখুন ভিডিও
মায়ের সিনেমার গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন কাজল কন্যা নাইসা দেবগণ! দেখুন ভিডিও / ছবি সৌজন্যেঃ Instagrammed By @nysadevganx

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে রয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় মুখ অজয়-কাজল কন্যা নাইসা দেবগণ। নাইসা এর বয়স এখন ১৭ বছর। তিনি পড়াশোনার জন্য সিঙ্গাপুরে থাকেন। এরই মধ্যে বহু ট্রোলিংয়ের জেরে নেটিজেনদের চর্চার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন নাইসা। তবে নাচের ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়। দেখুন ভিডিও টি..

সম্প্রতি নিজের স্কুলের একটি প্রোগ্রামে অংশগ্রহণ করে নাইসা। সেই অনুষ্ঠানেই ‘বোলে চুড়িয়া’, ‘সজদা’, ‘নাগাড়া’, ‘তেরে নয়না’ গানে নাচতে দেখা যায় নাইসা কে। প্রোগ্রামে নাইসার সাথে দেখা যায় স্কুলের অন্যান্য ছেলে মেয়েদেরও। উল্লেখ্য ইন্সটাগ্রামে ইনস্টাগ্রামে নাইসা দেবগণের ফ্যানপেজ থেকেই ভিডিওটি আপলোড হয়েছে। এছাড়া এই পেজ থেকে নাইসার বহু ছবিই মাঝে মধ্যেই পোস্ট করা হয়ে থাকে। আর এই ভিডিও আপলোড হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.