রেজাল্টের দিন গোবর জলে ধুয়ে দেব, চ্যালেঞ্জ কল্যান বন্দ্যোপাধ্যায়ের

রেজাল্টের দিন গোবর জলে ধুয়ে দেব, চ্যালেঞ্জ কল্যান বন্দ্যোপাধ্যায়ের
রেজাল্টের দিন গোবর জলে ধুয়ে দেব, চ্যালেঞ্জ কল্যান বন্দ্যোপাধ্যায়ের / Image Source: Facebook Post By @KalyanBanerjeeAITC

অল্প কয়েকদিনের অপেক্ষাতেই একুশের নির্বাচন। নির্বাচন নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক দলগুলির অন্দরে চলছে জোর প্রস্তুতি। এরই মাঝে বজায় রয়েছে বিজেপি তৃণমূল তরজা। রবিবার উত্তরপাড়া থেকে বিজেপির বিরুদ্ধে সুর চড়িয়ে ‘উত্তরপাড়া থেকে দাঁড়ান, রেজাল্টের দিন গোবর জলে ধুয়ে দেব’ চ্যালেঞ্জ ছুড়ে দেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

এই প্রসঙ্গে কল্যাণ বন্দ্যোপাধ্যায় বিজেপির বিরুদ্ধে সুর চড়িয়ে আরও বলেন, ‘কেন্দ্রের টাকায় দলের কাজ করছেন উনি। আমি এর তীব্র নিন্দা করছি। গতকাল সৌমিত্র খাঁর বাইক মিছিলের অনুমতি ছিল না। তা সত্ত্বেও মিছিল হয়েছে। পুলিশ কোনও পদক্ষেপই করেনি। ভদ্রলোকের রক্ত শরীরে থাকলে উত্তরপাড়া থেকে দাঁড়াক প্রবীর ঘোষাল। রেজাল্টের দিন গোবর জলে ধুয়ে দেব’।

অন্যদিকে, হলদিয়ার সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিরুদ্ধে সুর চড়ান প্রধানমন্ত্রী। তারপরেই ‘মমতাকে উনি নির্মম বলেছেন উনি নরাধম’, প্রধানমন্ত্রীকে কটাক্ষ তৃণমূল সাংসদ সৌগত রায়ের।

রবিবার হলদিয়ার সভা থেকে রাজ্য সরকারকে আক্রমণ করেন নরেন্দ্র মোদি । এই প্রসঙ্গে প্রধানমন্ত্রীকে তোপ দাগিয়ে সৌগত রায় বলেন, ‘নরেন্দ্র মোদি কিছুই জানেন না। মমতাকে উনি নির্মম বলেছেন, উনি নরাধম। ৭০ দিন ধরে কৃষকরা আন্দোলন করলেও উনি একবারও কৃষকদের সঙ্গে কথা বলেননি’ ।