বাবা প্রার্থী! প্রচারে বেরিয়ে দূর্দান্ত নাচ অভিনেত্রী মেয়ের! রইল ভিডিও

বাবা প্রার্থী! প্রচারে বেরিয়ে দূর্দান্ত নাচ অভিনেত্রী মেয়ের! রইল ভিডিও / Image Source- Screengrab from Video Instagrammed By @youngsters_special
বাবা প্রার্থী! প্রচারে বেরিয়ে দূর্দান্ত নাচ অভিনেত্রী মেয়ের! রইল ভিডিও / Image Source- Screengrab from Video Instagrammed By @youngsters_special

পশ্চিমবঙ্গের মতো দেশের দক্ষিণের রাজ্য তামিলনাড়ুতেও চলছে ভোট৷ চলছে নির্বাচনী প্রচারও। রাজ্য জুড়ে এখন রাজনীতির গরম হাওয়া। এর মাঝেই এবার ভোটে সামিল হলেন জনপ্রিয় দক্ষিণী তারকা কমল হাসান। এবারের ভোটে দল মক্কল নিধি মাইয়ামের অন্যতম প্রার্থী তিনি। ফলে রাস্তায় নেমে প্রচারে জমিয়ে দিচ্ছেন অভিনেতা। তবে তিনি একা নন, এবার তাঁর সঙ্গে প্রচারে নেমেছেন অভিনেত্রী কন্যাও৷ আর প্রচারের মাঝেই রাস্তার মাঝে তুমুল নেচে মন জয় করেছেন সমর্থকদের৷ আপাতত সেই ভিডিওই এখন ভাইরাল নেটদুনিয়া জুড়ে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। তাতে দেখা যাচ্ছে, অভিনেতা কমল হাসানের ছোট মেয়ে অভিনেত্রী অক্ষরা হাসানকে। সঙ্গে খুড়ততো বোন সুহসিনী মণিও। তারকা-প্রার্থী কমল হাসানের হয়ে প্রচার করে ব্যস্ত দুই বোনই। সম্প্রতি প্রচারের উদ্দেশ্যে কয়ম্বাটরে গিয়েছিলেন অক্ষরা। সেখানেই ভোটের জন্য আবেদনের পাশাপাশি রাস্তার মাঝেই ড্রামে তালে তালে নাচতে দেখা গিয়েছে তাঁকে। যা দেখে রাস্তায় বেশ ভীড়ও জমে গিয়েছিল৷ ইতিমধ্যেই, অমিতাভ বচ্চন এবং ধনুষের বিপরীতে ‘শমিতাভ’ ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ হয়ে গিয়েছে অক্ষরার। এবার নাচের মাধ্যমে অনুরাগীদের মন আবারও জয় করলেন তিনি।

প্রসঙ্গত, তামিলনাড়ুর নির্বাচনে কামাল হাসানের দল মক্কল নিধি মিম ১৪২ টি আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন। অভিনেতা নিজেই দক্ষিণ কোয়েম্বাটোর থেকে নির্বাচনে দাঁড়িয়েছেন। বিপরীতে বিজেপি মহিলা মোর্চার ভান্থি শ্রীনিবাসন। বাবার জন্য বড় মেয়ে শ্রুতি এবং অক্ষরা হাসান দুজনকেই ভোট প্রচারে দেখা গিয়েছিল। নির্বাচনী প্রচার সম্পর্কিত কিছু ছবি-ভিডিও ইনস্টাগ্রাম ও ট্যুইটারেও পোস্ট করেছিলেন তাঁরা। ভোটের দিন সকালে বাবার সঙ্গে বুথে গিয়ে ভোটও দিয়ে আসেন। সেই সঙ্গে বাবাকে ভোট দেওয়ার আবেদনও জারি রাখেন দুই বোন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.