কি কারণে ভেঙেছিল কাঞ্চন মল্লিকের প্রথম বিয়ে? মুখ খুললেন প্রথম স্ত্রী অনিন্দিতা

কি কারণে ভেঙেছিল কাঞ্চন মল্লিকের প্রথম বিয়ে? মুখ খুললেন প্রথম স্ত্রী অনিন্দিতা
কি কারণে ভেঙেছিল কাঞ্চন মল্লিকের প্রথম বিয়ে? মুখ খুললেন প্রথম স্ত্রী অনিন্দিতা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ কিছুমাস আগেই চর্চার মূল কেন্দ্রবিন্দু ছিলেন কাঞ্চন মল্লিক এবং পিঙ্কি পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। হটাত করেই তাঁদের সম্পর্কের চড়ায় উতরাই এর কাহিনী প্রকাশ্যে আসে। সঙ্গে নাম উঠে আসে শ্রীময়ি চট্টরাজের। পিঙ্কির অভিযোগ শ্রিময়ির সঙ্গে সম্পর্কে জড়িয়ে আছেন কাঞ্চন। আর এদিকে শ্রিময়ি পুরো বিষয়টিকে অস্বীকার করেন। তারপর কিছুদিন পরই ধামা চাপা পড়ে যায় বিষয়টি এবং তিন জনই চুপ করে যান। কাঞ্চন বলেন পাটির তরফ থেকে তাঁকে চুপ করে থাকতে বলা হয়েছে।

এদিকে আরও একটি বিষয় এল সামনে। পিঙ্কি কাঞ্চনের প্রথম স্ত্রী নন। এর আগেও অভিনেত্রী অনিন্দিতা দাসকে বিয়ে করে ছিলেন কাঞ্চন। প্রায় সাড়ে সাত বছর সংসার করার পর তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। যদিও এই বিষয় নিয়ে আর কোনও কথা ওঠেনা তবে সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমে মুখ খোলেন অনিন্দিতা। তিনি জানান কাঞ্চন মল্লিকের ব্যাপারে তাঁর কোনও মাথাব্যাথা নেই। কাঞ্চন মল্লিক যা করছেন সেটি তাঁর নিজস্ব ব্যাপার তাছাড়াও তাঁর পরিবার তাঁর পাশেই রয়েছেন। আরও একটি বিষয় খোলসা করেন। শোনা গিয়েছিল বিচ্ছেদের সময় খোরপোশ বাবদ অভিনেত্রী অনেক টাকা নিয়েছিলেন কাঞ্চনের থেকে।

এই বিষয়ে তিনি জানান যদি সে টাকা নিত তাহলে আজ তাঁর এত খারাপ অবস্থা হত না। প্রসঙ্গত ‘দত্ত অ্যান্ড বৌমা’ সিরিয়ালে নায়িকার মায়ের ভূমিকায় অভিনয় করছেন তিনি। এর আগেও বহু সিরিয়ালে কাজ করেছেন তিনি। কিন্তু স্থায়ি ভাবে নিজের পরিচিতি করে তুলতে পারেন নি অভিনেত্রী। বরাবরই অভিনয়কে ভালবাসতেন তিনি। তাই বিদেশের শিক্ষিকার চাকরি ছেড়ে দিয়ে ইন্ডাস্ট্রিকেই বেছে নিয়ে ছিলেন তিনি।