শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

হাতে কাজ না থাকায় কর দিতে পারছেন না কঙ্গনা! এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন অভিনেত্রী?

০৬:২৮ পিএম, জুন ৯, ২০২১

হাতে কাজ না থাকায় কর দিতে পারছেন না কঙ্গনা! এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন অভিনেত্রী?

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন বলিউডের অন্যতম কঙ্গনা রানাওয়াত।

বরাবরই স্রোতের বিপরীতে গিয়ে বিতর্কিত মন্তব্য করে শিরোনামে থেকেছেন বি-টাউনের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত। কিছুদিন আগেই পশ্চিমবঙ্গের নির্বাচনের ফলাফল নিয়ে একাধিক টুইট করে বিতর্কের মুখে পরেন অভিনেত্রী। এমনকি ট্যুইটার সাসপেন্ড করে অভিনেত্রীর ট্যুইটার অ্যাকাউন্ট। তারপর থেকে ইন্সটাগ্রাম মারফৎ নানা পোস্ট করেন অভিনেত্রী। আর এবার ইন্সটাগ্রামের দ্বারায় নিজের ব্যাক্তিগত সমস্যার কথা জানালেন অভিনেত্রী।

[caption id="attachment_17944" align="alignnone" width="1000"]হাতে কাজ না থাকায় কর দিতে পারছেন না কঙ্গনা! এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন অভিনেত্রী?  হাতে কাজ না থাকায় কর দিতে পারছেন না কঙ্গনা! এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় কী লিখলেন অভিনেত্রী? [/caption]

সম্প্রতি নিজের ইন্সটা স্টোরিতে জানান, দেশের মধ্যে সবথেকে বেশি ট্যাক্স দেওয়া ব্যাক্তিদের মধ্যে তিনি একজন। বলিউডের অন্যান্য অভিনেত্রীদের থেকে তিনি সবথেকে বেশি ট্যাক্স দিয়ে থাকেন বলে দাবী করেছেন অভিনেত্রী। তিনি জানান, তাঁর আয়ের ৪৫% তিনি কর হিসেবে দিয়ে থাকেন। তবে এবার তিনি তাঁর সম্পূর্ণ ট্যাক্স দিতে পারেনি বলে জানান।

তিনি জানান, তিনি অর্ধেক কর দিয়েছেন। তাঁর কাছে কাজ না থাকার কারণে তিনি বাকি কর সময় মত দিতে পারেননি। তিনি জানান জীবনে এই প্রথম তিনি ট্যাক্স দিতে দেরী করেছেন। এরজন্য তাঁকে বাড়তি সুদ দিতে হবে বলেও জানান অভিনেত্রী। এছাড়া তিনি বাড়তি সুদ নেওয়ার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন।