শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

‘ক্ষমতা দেখিয়ে আমাকে থামাতে চাইছেন মমতা’ ফের সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক কঙ্গনা

০৫:৩২ পিএম, মে ৮, ২০২১

‘ক্ষমতা দেখিয়ে আমাকে থামাতে চাইছেন মমতা’ ফের সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক কঙ্গনা

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন বলিউডের অন্যতম কঙ্গনা রানাওয়াত।

বরাবরই স্রোতের বিপরীতে গিয়ে বিতর্কিত মন্তব্য করে শিরোনামে থেকেছেন বি-টাউনের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাওয়াত। আর এবার পশ্চিমবঙ্গের নির্বাচনের ফলাফল নিয়ে একাধিক টুইট করে ফের বিতর্কের মুখে অভিনেত্রী। এই বিতর্কিত টুইটের বিরুদ্ধে কলকাতা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন আইনজীবী সুমিত চৌধুরী। অন্যদিকে ট্যুইটার সাসপেন্ড করে অভিনেত্রীর ট্যুইটার অ্যাকাউন্ট। মূলত অভিনেত্রীর করা কয়েকটি পোস্ট মাইক্রো ব্লগিং সাইট সংস্থার নীতি লঙ্ঘন করার অভিযোগের জেরেই সাসপেন্ড করা হয়েছে বলে জানা গেছে।

তবে ট্যুইটার অ্যাকাউন্ট সাসপেন্ডের পর অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল কেই প্রতিবাদ করার ক্ষেত্র হিসেবে বেছে নিয়েছেন। সেখানে তিনি মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির ছবি বিকৃত করে পোস্টও করেন। আর সেই পোস্টের পর কলকাতার রাজা মণীন্দ্র রোডের বাসিন্দা তথা তৃণমূল নেতা ঋজু দত্ত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করেন উল্টোডাঙা থানায়। আর এরপরেই সেই এফআইআর এর প্রতিলিপি অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে পোস্ট করে লেখেন, ‘ক্ষমতা দেখিয়ে আমাকে থামাতে চাইছেন রক্ত পিপাসু দানব মমতা’। এরই সাথে লেখেন মমতার সেনা তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে। যেহেতু তিনি এই রাজ্যের রক্তস্নান নিয়ে সরব হয়েছেন। দেখুন পোস্টটি..

[caption id="attachment_13780" align="alignnone" width="1280"]‘ক্ষমতা দেখিয়ে আমাকে থামাতে চাইছেন মমতা’ ফের সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক কঙ্গনা ‘ক্ষমতা দেখিয়ে আমাকে থামাতে চাইছেন মমতা’ ফের সোশ্যাল মিডিয়ায় বিস্ফোরক কঙ্গনা [/caption]

প্রসঙ্গত বরাবরই বিজেপির একনিষ্ঠ ভক্ত বলে পরিচিত কঙ্গনা রানাওয়াত। বারবার তার একাধিক বক্তব্যে প্রকাশিত হয়েছে সেই বিষয়টি। আর এবার পশ্চিমবঙ্গের নির্বাচনের ফল প্রকাশিত হওয়ার পর একের পর এক মমতা বিরোধী টুইট করেছেন কঙ্গনা। কোনও টুইটে পশ্চিমবঙ্গ কাশ্মীর হতে চলেছে বলে মন্তব্য করেছেন তো আবার কোথাও মমতা বন্দ্যোপাধ্যায় কে রাবণের সঙ্গে তুলনা করেছেন তিনি। আর এতেই বাংলায় বিদ্বেষ ও অশান্তি ছড়ানোর চেষ্টা করা হচ্ছে বলে মনে করেছেন অনেকে।