এবার পালা কঙ্গনার, সুশান্ত মামলায় কঙ্গনাকে তলব মুম্বই পুলিশের

এবার পালা কঙ্গনার, সুশান্ত মামলায় কঙ্গনাকে তলব মুম্বই পুলিশের
এবার পালা কঙ্গনার, সুশান্ত মামলায় কঙ্গনাকে তলব মুম্বই পুলিশের

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর একমাস অতিক্রান্ত হয়েছে। জারি রয়েছে সুশান্ত সিং রাজপুত মামলার তদন্ত। সুশান্তের আত্মহত্যার তদন্তে নেমে এখনও পর্যন্ত মুম্বই পুলিশ এখনও পর্যন্ত ৩৫ জনকে জিজ্ঞাসাবাদ করেছে। এবার পালা কঙ্গনার।

সুশান্তের মৃত্যুর পর, সুশান্ত সিং রাজপুতকে ন্যায় বিচার দেওয়ার লক্ষ্যে যিনি সবথেকে বেশি সরব হয়েছেন, তিনি হলেন কঙ্গনা রানাওয়াত। জাতীয় পুরস্কারপ্রাপ্ত বলিউডের এই বিতর্কিত নায়িকা শুরু থেকেই দাবী করে আসছেন যা, সুশান্তকে এই রাস্তা বেছে নিতে বাধ্য করা হয়েছে। এর জন্য দায়ী বলিউডের স্বজনপোষণ নীতি। সুশান্তের মৃত্যুর তদন্তে পরিবার-পরিজন, বন্ধু, সহকর্মী এবং বলিউডের প্রভাবশালী ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করা হলেও, যিনি এই মৃত্যু নিয়ে সবথেকে বেশি সরব ছিলেন, সেই কঙ্গনা রানাওয়াতকে মুম্বই পুলিশের পক্ষ থেকে তলব করা হয়েছিল না। এ নিয়ে ক্ষোভও প্রকাশ করেছেন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায়। যদিও পুলিশের তরফে বলা হয় যে, অনেকদিন ধরেই কঙ্গনাকে তলব করার চেষ্টা করছে মুম্বই পুলিশ, কিন্তু কঙ্গনার তরফ থেকে কোনও উত্তর পাওয়া যায়নি।

অন্যদিকে এর আগে কঙ্গনা জানিয়েছিলেন যে, তিনি নিজে থেকে সুশান্তের মৃত্যুর তদন্তে মুম্বই পুলিশকে সাহায্য করতে চেয়েছিলেন, তিনি তাঁর বয়ান নথিভুক্ত করতে চান বলে জানিয়েওছিলেন। কিন্তু তাঁর বয়ান নেওয়া হয়নি।

এবার কঙ্গনার সেই ক্ষোভ মিটতে চলেছে। এবার তাঁর ইচ্ছে বাস্তবে পূরণ হবে খুব শীঘ্রই। জানা যাচ্ছে যে, খুব তাড়াতাড়ি কঙ্গনাকে ডাকা হবে, সুশান্ত মামলায় তাঁর বয়ান নেওয়ার জন্য। অভিনেত্রী কঙ্গনার আইনজীবী ঈশাকরণ সিং সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে জানিয়েছেন যে, মুম্বই পুলিশের পক্ষ থেকে কঙ্গনাকে নোটিশ পাঠানো হয়েছে, অভিনেত্রীর মুম্বইয়ের বাসভবনে। তিনিই অভিনেত্রীর হয়ে তাঁর অনুপস্থিতিতে উত্তরও দিয়েছেন। কঙ্গনার আইনজীবী পুলিশের নোটিশের উত্তরে জানিয়েছেন যে, সুশান্তকে ন্যায় বিচার দেওয়ার লক্ষ্যে অভিনেত্রী সবরকমের সাহায্য করতে প্রস্তুত।

এই মুহূর্তে অভিনেত্রী তাঁর পরিবারের সঙ্গে মানালিতে রয়েছেন। লকডাউনের সময় থেকেই অভিনেত্রী মানালিতে রয়েছেন। তাই কঙ্গনার আইনজীবী জানিয়েছেন যে, অভিনেত্রী মুম্বইতে শারীরিকভাবে উপস্থিত থাকতে না পারলেও, মানালি থেকেই তাঁর বয়ান রেকর্ড করে পাঠাবেন। এর জন্য কঙ্গনার আইনজীবী মুম্বই পুলিশকে অনুরোধ করেছেন যে, মানালিতে যদি কোনও অফিসারকে পাঠানো যায়, অভিনেত্রীর বয়ান নিতে, বা যদি বৈদ্যুতিন মাধ্যমে কোনোভাবে অভিনেত্রীর বয়ান নেওয়া যায়, সে ব্যাপারে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.