“এখন মাফিয়া পাপ্পুরা আরিয়ান খানের প্রতিরক্ষায় আসছেন” শাহরুখ পুত্র প্রসঙ্গে মুখ খুললেন কঙ্গনা

"এখন মাফিয়া পাপ্পুরা আরিয়ান খানের প্রতিরক্ষায় আসছেন" শাহরুখ পুত্র প্রসঙ্গে মুখ খুললেন কঙ্গনা

ছেলে রয়েছে এনসিবি হেফাজতে। তাই বেশ সমস্যার মধ্যেই দিন কাটছে কিং খানের। ইতিমধ্যেই স্থগিত করেছেন পাঠান এর শুটিং এর কাজে। এদিকে বলিউডের বেশ কিছু তারকা তার পাশে এসে দাঁড়িয়েছেন। যেদিন আরিয়ান এন সি বি গ্রেফতার করে সেদিন রাতেই মন্নতে শাহরুখ খানের সঙ্গে দেখা করতে আসেন সলমন খান। পাশাপাশি শাহরুখের পাশে দাঁড়ান বলিউডের বহু তারকা। কোর্টের নির্দেশ অনুযায়ী ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ান খানকে এন সি বির হেফাজতে থাকার নির্দেশ দেওয়া হয়।

আজ সকালেই আরিয়ান খানের পাশে থেকে তাকে সাহস যোগালেন হৃত্বিক রোশন। অন্ধকার কাটিয়ে আলো আসে সেই কঠিন সত্যের মুখমুখি করালেন আরিয়ান খান কে। এবার সেই বিষয়ে মুখ খুললেন বলিউডের ঠোঁট কাঁটা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তিনিও সোশ্যাল মিডিয়ায় লিখলেন ” আরিয়ানের ‘ভুলগুলি’ তাকে বিকশিত হতে সাহায্য করবে কিন্তু তাকে ক্ষমা করা উচিত নয়। “এখন সমস্ত মাফিয়া পাপ্পু আরিয়ান খানের প্রতিরক্ষায় আসছেন ….

আমরা ভুল করি কিন্তু তাদের গৌরবান্বিত করা উচিত নয় … আমি বিশ্বাস করি এটি তাকে দৃষ্টিভঙ্গি দেবে এবং তাকে তার কর্মের পরিণতি উপলব্ধি করাবে …. তাকে বিকশিত করুন সাহস দিন এবং তাকে আরও ভাল এবং বড় করার চেষ্টা করুন। কেউ যখন দুর্বল হয় তখন তার সম্পর্কে গসিপ করা ভাল না কিন্তু তারা কোন ভুল করেনি এটা তাদের বুঝিয়ে দেওয়া অপরাধমূলক।

ছেলে রয়েছে এনসিবি হেফাজতে। তাই বেশ সমস্যার মধ্যেই দিন কাটছে কিং খানের। ইতিমধ্যেই স্থগিত করেছেন পাঠান এর শুটিং এর কাজে। এদিকে বলিউডের বেশ কিছু তারকা তার পাশে এসে দাঁড়িয়েছেন। যেদিন আরিয়ান এন সি বি গ্রেফতার করে সেদিন রাতেই মন্নতে শাহরুখ খানের সঙ্গে দেখা করতে আসেন সলমন খান। পাশাপাশি শাহরুখের পাশে দাঁড়ান বলিউডের বহু তারকা। কোর্টের নির্দেশ অনুযায়ী ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ান খানকে এন সি বির হেফাজতে থাকার নির্দেশ দেওয়া হয়।   আজ সকালেই আরিয়ান খানের পাশে থেকে তাকে সাহস যোগালেন হৃত্বিক রোশন। অন্ধকার কাটিয়ে আলো আসে সেই কঠিন সত্যের মুখমুখি করালেন আরিয়ান খান কে। এবার সেই বিষয়ে মুখ খুললেন বলিউডের ঠোঁট কাঁটা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।  তিনিও সোশ্যাল মিডিয়ায় লিখলেন " আরিয়ানের 'ভুলগুলি' তাকে বিকশিত হতে সাহায্য করবে কিন্তু তাকে ক্ষমা করা উচিত নয়। “এখন সমস্ত মাফিয়া পাপ্পু আরিয়ান খানের প্রতিরক্ষায় আসছেন ....   আমরা ভুল করি কিন্তু তাদের গৌরবান্বিত করা উচিত নয় ... আমি বিশ্বাস করি এটি তাকে দৃষ্টিভঙ্গি দেবে এবং তাকে তার কর্মের পরিণতি উপলব্ধি করাবে .... তাকে বিকশিত করুন সাহস দিন এবং তাকে আরও ভাল এবং বড় করার চেষ্টা করুন। কেউ যখন দুর্বল হয় তখন তার সম্পর্কে গসিপ করা ভাল না কিন্তু তারা কোন ভুল করেনি এটা তাদের বুঝিয়ে দেওয়া অপরাধমূলক।