“আমি কৃষকদের সাথেই আছি” পাল্টে গেলো কঙ্গনার সুর, কারণ কি?

Image Source : Instagram

বংনিউজ বিনোদন ডেস্কঃ সম্প্রতি সংসদে পাস হওয়া ফার্ম বিলগুলির বিরুদ্ধে কৃষকরা যে প্রতিবাদ করছেন তাতে যোগ দিয়েছেন বলিউডের বিশেষ কিছু তারকারা। একই ভাবে এই প্রতিবাদের তীব্র নিন্দা করেছেন বলিউড কুইন।

Image Source : Instagram

কঙ্গনা টুইট করেন “মোদী জি কত ব্যাখ্যা করবেন, তিনি কতবার ব্যাখ্যা করবেন? এমনকি শাহীন বাগে যারা রক্তের নদী তৈরি করেছিলেন তারা বিশ্বাস করেন কেউ তাদের নাগরিকত্ব কেড়ে নিচ্ছে না, তবুও তারা দাঙ্গাবাজ দেশে সন্ত্রাস ছড়িয়েছে এবং এছাড়াও আন্তর্জাতিক পর্যায়ে প্রচুর পুরষ্কার জিতেছে। ধর্ম এবং নৈতিক মূল্যবোধের প্রয়োজন”।

কঙ্গনার এই টুইট ঘিরে ক্ষোভ প্রকাশ করেন দলজিত সিং এবং জাভেদ আখতার। এমনকি জাভেদ আখতার কঙ্গনার নামে অভিযোগ করে বয়ান রেকর্ড করেছেন। আজ সকালেই কঙ্গনার কাছে নোটিশ গেছে এই বিষয়ে।তারপরই মুখ খুললেন কঙ্গনা। সোশ্যাল মিডিয়ায় লিখলেন “ফিল্ম মাফিয়ার আমার নামে বহু অভিযোগ দায়ের করেছেন। মহারাষ্ট্র সরকার প্রতি ঘণ্টায় একটা করে অভিযোগ দায়ের করছেন। আবার পাঞ্জাব কংগ্রেস এখন তাদের যোগ দিয়েছেন। মনে হয় আমাকে মহান বানিয়েই ছাড়বে।”

Image Source : Twitter

নোটিশ যেতেই বদলে গেলো সুর। কঙ্গনা আবার বললেন “কৃষকদের পাশেই আছি আমি। গতবছর কৃষকদের পাশে আমি ছিলাম। দানও করেছিলাম। আমি ওদের বলতে চাই বিলটি ওদের ভালোর জন্যই। গুজবে যেনো কান দিয়ে কোনো সিদ্ধান্ত না নিয়ে বসে। সরকার আছে তাদের পাশে। আর পাঞ্জাবদের মানুষদের জন্যও আমার মনে বিশেষ ভালোবাসা আছে।”

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.