বলিউডের বিতর্কের উর্ধ্বে গিয়ে কঙ্গনা মানালিতে ফুল বাগানের সাথে মেতে উঠেছেন শান্তির খোঁজে, উঠে এলো সেই ছবি

Image Source : Instagram

বংনিউজ বিনোদন ডেস্কঃ সুশান্তের মৃত্যুর পর লাগামহীন ভাবে মন্তব্য করে যাচ্ছে কঙ্গনা রানাওয়াত। বলিউডে স্বজন পোষণ, করন জোহরকে মুভি মাফিয়া এমনকি বলিউডে চলা ড্রাগ পার্টিস নিয়েও মুখ খুলেছেন কঙ্গনা। সম্প্রতি আরও একটি মন্তব্য করে বিতর্কে জড়ান তিনি। বলেন ” চারিদিক থেকে এত থ্রেট আসছে মুম্বাইকে এখন পাক অধিকৃত কাশ্মীর মনে হচ্ছে”। ব্যাস এই কথায় রেগে ওঠেন শিবসেনার টিম। তারা কঙ্গনাকে মুম্বাই আসতে বারণ করে। কঙ্গনা উত্তরে বলেন ” ৯ সেপ্টেম্বর মুম্বাই আসছি, সময়টা বলে দেবো কারোর বাবার আটকানোর ক্ষমতা থাকলে আটকে দিক।”

তারপর কঙ্গনা মুম্বাইকে পাক অধিকৃত কাশ্মীর বলে মন্তব্য করেন। এই মন্তব্যে রেগে গিয়ে শিবসেনার দল তাকে কটাক্ষ করে বলেন “হারামখোর মেয়ে”। শুরু হয় যুদ্ধের। এরপর শুরু হয় কঙ্গনার পক্ষে এবং বিপক্ষে থাকার লড়াই। কাওকেই ছেড়ে কথা বলছেননা কঙ্গনা। আপাতত কিছুটা শান্ত পরিবেশ। কঙ্গনা বর্তমানে রয়েছেন মানালির বাড়িতে। সেখানে ফুল, বাগান, পরিবেশের সাথে খেলায় মত্ত কঙ্গনা। সম্প্রতি কিছু হলুদ ফুলের সাথে ছবি পোস্ট করেন কঙ্গনা। ফুল গুলি যেমন উজ্জ্বল ভাবে প্রকাশ পাচ্ছে ঠিক তেমনই কঙ্গনার চোখে মুখে উজ্জ্বলতা প্রকাশ পাচ্ছে। এত কিছু অপমান, নিজের সাধের অফিস হারিয়েও শান্তির খোজ পেয়েছেন এই পরিবেশের মধ্যে।

উল্লেখ্য হিমাচল প্রদেশ সরকার কঙ্গনাকে সাহসী নারীর তকমা দিয়েছেন। আর অফিসের সমস্যা নিয়ে কঙ্গনা যে আবেদন কোর্টে করেছিলেন সেদিকেও কোর্ট কঙ্গনার পক্ষে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.