রাতারাতি নিষিদ্ধ ৫৯টি চিনা অ্যাপ, ভারত সরকারের প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা

Image Source : Google

বংনিউজ বিনোদন ডেস্কঃ রাতারাতি ৫৯টি চাইনিজ অ্যাপ নিষিদ্ধ করে দিল ভারত সরকার। কাল রাতেই ঘোষণা করা হয় ভারত থেকে চিনা অ্যাপ ব্যান করা হল। নিষিদ্ধ হয়ে যাওয়া অ্যাপ গুলির মধ্যে রয়েছে জনপ্রিয় টিক টক, ইউসি ব্রাউজার, শেয়ার ইট প্রমুখ অ্যাপগুলি। ভারত সরকারের এই সিদ্ধান্তে প্রশংসা করেছেন ভারত বাসীরা। তার সাথে প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বরাবরই তিনি সম্প্রতি ঘটে যাওয়া ঘটনা নিয়ে সবর হন। তিনি ভিডিওর মাধ্যমে চীনের লাদাখে আক্রমণ নিয়ে তীব্র নিন্দা করেন।

ভারতে ৫৯টি চিনা অ্যাপ ব্যান হওয়ার পর কঙ্গনা রানাওয়াত বলেন ঠিক কাজ করেছেন ভারত সরকার। শুধু অ্যাপ নয় চিনা যে কোনো জিনিস বয়কট করে দেওয়া উচিত। চীনের কোনো দ্রব্য আমাদের দেশের মানুষ যাতে ব্যাবহার না করে। তাহলেই চীনের অর্থনীতি মুখ থুবড়ে পড়বে। তাছাড়া চীন বার বার আক্রমণ করবে। এখন লাদাখে করেছে এবার অরুণাচল প্রদেশ, সিকিমে তাদের থাবা বসবে। তাই তার আগেই চিনা দের গোড়া থেকে উপড়ে ফেলতে হবে। ভারতীয়দের চিনা জিনিসপত্র ব্যাবহারে ফুলস্টপ দিতে হবে।

কঙ্গনা রানাওয়াত এমন একজন অভিনেত্রী যে বরাবর স্পষ্ট ভাসি। যে কোনো বিষয়ে মুখ খুলতে পিছুপা হননি। বরাবরই নিজের মতকে জনসমক্ষে প্রকাশ করেন বার বার। তাই এই বারেও চিনা জিনিসপত্র বয়কটের ডাক দিয়েছেন।

আরও পড়ুনঃ  সরোজ খানের সঙ্গে পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে আবেগে ভাসলেন গোবিন্দা

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.