“কমেডি সিনেমার ক্ষেত্রে কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর পরই আমি” কঙ্গনা রানাওয়াত

“কমেডি সিনেমার ক্ষেত্রে কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর পরই আমি” কঙ্গনা রানাওয়াত/ ছবি সৌজন্যেঃ Instagram post by Kangana ranaut
“কমেডি সিনেমার ক্ষেত্রে কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর পরই আমি” কঙ্গনা রানাওয়াত/ ছবি সৌজন্যেঃ Instagram post by Kangana ranaut

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এমন একটাও দিন থাকেনা যেখানে কঙ্গনার নাম সংবাদ মাধ্যমে উঠে আসেনা। সমস্ত বিষয়ে কঙ্গনা নির্ভয়ে নিজের মতামত প্রকাশ করতে পিছুপা হননা। বলিউডের অন্ধকার দিক, রাজনৈতিক দিক প্রায় সমস্ত দিকেই নিজের মন্তব্য প্রকাশ করেছেন ঠোঁটকাটা বলিউড কুইন। এই যুদ্ধের শুরু হয়েছিল বলিউডের অন্যতম সেরা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর। কঙ্গনার একটি ভিডিও নাড়িয়ে দিয়েছিল গোটা বলিউডকে। তারপর বর্তমানে কৃষক আন্দোলনে একাধিক টুইট করে বিতর্কে জড়িয়েছেন বহুবার।

গতকালই তার জনপ্রিয় সিনেমা তনু ওয়েডস মনু সিনেমার ১০ বছর পূর্ণ হল। আর সেই খুশিতেই সকলকে ধন্যবাদ জানিয়ে একটি টুইট করলেন অভিনেত্রি। তাছাড়াও কমেডি সিনেমার ক্ষেত্রে নিজেকে শ্রীদেবীর সাথে তুলনা করলেন বলিউড কুইন। টুইট করে লিখলেন “ আমি বরাবরই নিউরোটিক চরিত্রে আটকে ছিলাম। এই সিনেমা আমার ক্যেরিয়ারে পরিবর্তন আনে। আর আমি বলিউডে মেনস্ট্রিমে ঢুকি এই সিনেমার জন্য। কুইন ও ডাট্টোর সাহায্যেই কমেডি শেখা এবং তারপরই কমেডি ছবির দিক দিয়ে কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর পরেই আমি আছি”।

তনু ওয়েডস মনু কমেডি ছবি। কঙ্গনার ফিল্ম ক্যেরিয়ারে একপ্রকার দিক পরিবর্তন করে এই ছবি। কঙ্গনার অন্যতম ব্লকবাস্টার ছবির মধ্যে অন্যতম এই সিনেমাটি। এই সিনেমায় অভিনয়ের জন্য প্রচুর পুরস্কার অর্জন করেন বলিউড কুইন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.