ট্যুইটারে ট্রেন্ডিং ‘হ্যাশট্যাগ রিজাইন নরেন্দ্র মোদি’ প্রসঙ্গে ঝাঁঝালো ট্যুইট করলেন কঙ্গনা!

ট্যুইটারে ট্রেন্ডিং 'হ্যাশট্যাগ রিজাইন নরেন্দ্র মোদি' প্রসঙ্গে ঝাঁঝালো ট্যুইট করলেন কঙ্গনা!
ট্যুইটারে ট্রেন্ডিং 'হ্যাশট্যাগ রিজাইন নরেন্দ্র মোদি' প্রসঙ্গে ঝাঁঝালো ট্যুইট করলেন কঙ্গনা!

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন বলিউডের অন্যতম কঙ্কনা রানাউত। তিনি মাঝেমধ্যেই বিতর্কে জড়িয়ে পড়েন। আর এবার ট্যুইটারে ট্রেন্ডিং ‘হ্যাশট্যাগ রিজাইন নরেন্দ্র মোদি’ প্রসঙ্গে সরব হলেন কঙ্গনা।

প্রসঙ্গত নরেন্দ্র মোদীর সমর্থনে বরাবরই কথা বলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। আর তার অন্যথা এবারও হল না। সম্প্রতি ট্যুইটারে ট্রেন্ডিং ‘হ্যাশট্যাগ রিজাইন নরেন্দ্র মোদি’ প্রসঙ্গে ঝাঁঝালো ট্যুইট করলেন কঙ্গনা! তিনি ট্যুইট করে বলেন, মোদিজি নেতৃত্ব দিতে জানেন না। কঙ্গনা অভিনয় করতে জানে না। সচিন ব্যাট করতে জানেন না। আর লতাজী গান করতে জানেন না। কিন্তু এই ট্রোল করা মানুষেরা সবই জানে। এরই সাথে বলেন, দয়া করে মোদিজীকে উৎখাত করা হোক এই ট্রোলিং করা মানুষদের বিষ্ণু অবতারকে ভারতের আগামী প্রধানমন্ত্রী করা হোক।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.