হাতে নেই কাজ, কঠিন রোগের সাথে লড়ছেন বাঙালি অভিনেত্রী সুমনা! আবেগঘন পোস্ট সোশ্যাল মিডিয়ায়

হাতে নেই কাজ, কঠিন রোগের সাথে লড়ছেন বাঙালি অভিনেত্রী সুমনা! আবেগঘন পোস্ট সোশ্যাল মিডিয়ায়
হাতে নেই কাজ, কঠিন রোগের সাথে লড়ছেন বাঙালি অভিনেত্রী সুমনা! আবেগঘন পোস্ট সোশ্যাল মিডিয়ায়

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, কৌতুক শিল্পী, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন বাঙালি কন্যা সুমনা চক্রবর্তী। তিনি হলেন প্রবাসী বাঙালি। কপিল শর্মার অনুষ্ঠানের খুব জনপ্রিয় একটি মুখ। বর্তমানে তিনি কর্মহীন। তারই সাথে লড়াই করে চলেছেন এন্ডোমেট্রিওসিস নামে এক রোগের সঙ্গে। আর একথা তিনি নিজেই জানালেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি তিনি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন, যেখানে তাঁকে দেখা যায় মেকআপ ছাড়া এবং জিমওয়্যার পরে। সঙ্গে ছবি ক্যাপশনে লেখেন, ১০ বছর ধরে অর্থাৎ ২০১১ সাল থেকে এন্ডোমেট্রিওসিস রোগে ভুগছেন তিনি। এন্ডোমেট্রিওসিস হল জরায়ুর রোগ। বর্তমানে তাঁর অসুস্থতা চতুর্থ পর্যায়ে পৌঁছেছে। তিনি জানান উপযুক্ত খাদ্যাভ্যাস, ব্যায়াম, এবং নিজেকে স্ট্রেস মুক্ত রাখার মাধ্যমেই এই কঠিন রোগের সাথে লড়াই করে চলেছেন তিনি। এছাড়া তিনি বলেন, তিনি হয়তো বর্তমানে কর্মহীন কিন্তু এই সময়েও নিজের এবং পরিবারের মুখে খাবার তুলে দিতে পারছেন। এটাই তার কাছে অনেক বলেই জানান তিনি। তার এই আবেগঘন পোস্টে দেখে কমেন্ট করে সাহস দেওয়ার চেষ্টা করে নেটিজেনরা।

উল্লেখ্য অতীতে ‘কসম সে’, ‘বড়ে আচ্ছে লগতে হ্যায়’, ‘কস্তূরী’ এর মতো বেশকিছু জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেছেন সুমনা। তারপর ‘কমেডি নাইটস উইদ কপিল’ এবং ‘দ্য কপিল শর্মা শো’-তেও কপিল শর্মার সহঅভিনেতা হিসেবে দেখা যায় সুমনা কে। ২০১৪ সাল থেকে কপিল শর্মার অনুষ্ঠানে নিয়মিত অভিনয় করে চলেছেন সুমনা চক্রবর্তী। প্রতি সিজনে নানান চরিত্রে যেমন কখনও মঞ্জু, কখনও সরলা সেজে আনন্দ দিয়েছেন দর্শকদের। কিন্তু বর্তমানে কর্মহীন সঙ্গে কঠিন রোগের সাথে লড়াই করে চলেছেন সুমনা চক্রবর্তী।