শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

প্রকাশ্যে এল করিনার দ্বিতীয় পুত্র জেহ’র ছবি! কার মুখের সঙ্গে মিল পেলেন নেটজনতা?

০২:৫৮ পিএম, আগস্ট ১৪, ২০২১

প্রকাশ্যে এল করিনার দ্বিতীয় পুত্র জেহ’র ছবি! কার মুখের সঙ্গে মিল পেলেন নেটজনতা?

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বরকে নিয়ে হোক বা নিজেকে নিয়ে অথবা দুই ছেলেকে নিয়ে, ভালো হোক বা মন্দ শিরোনামে সবসময় বলিউডের বেবো ওরফে করিনা কাপুর খান। গতকাল থেকেই গোটা সোশ্যাল মিডিয়া এবং সংবাদ মাধ্যমে এক চেটিয়া রাজ করছেন অভিনেত্রী। তবে এই লাইম লাইটের কারণ তিনি নন। এখন পাপারাজ্জিরা ব্যস্ত জাহাঙ্গিরকে নিয়ে। বছরের শুরুতেই সেইফ আলি খান এবং করিনার দ্বিতীয় সন্তান আসে জাহাঙ্গির। আর তাঁকে দেখতেই ব্যস্ত ভক্তরা।

তবে কোনোভাবেই জাহাঙ্গির এর ছবি প্রকাশ্যে আনেন নি নবাব দম্পতি। তবে গতকাল আর আটকে রাখতে পারলেন না। অবশেষে ছেলের ছবি উঠে এল সোশ্যাল মিডিয়ায়। জাহাঙ্গির এর ছবি গাড়ির কাঁচের ভেতর থেকে প্রথমে ক্যামেরা বন্দি করলেন পাপারাজ্জি। তারপর সেইফ এর কোলে দেখা গেল ছোট্ট জাহাঙ্গিরকে। গতকাল থেকে এই ছবিগুলিই রীতিমত ভাইরাল নেট দুনিয়ায়। জাহাঙ্গির এর ছবি দেখে হতবাক গোটা নেট দুনিয়া। সকলেই বলছেন এ যেন করিনার কার্বন কপি।

এমনকি করিনার ছোটবেলার ছবির সঙ্গে তুলনাও করে অনেকে। আসলে কাল রণধীর কাপুরের সঙ্গে দেখা করতে এসেছিলেন করিনা এবং সেইফ। সেই সুবাদেই তাঁদের সঙ্গে ছিল জাহাঙ্গির। তাই ক্যামেরা ম্যানদের চোখ এড়াতে পারেন নি তাঁরা। গাড়ির কাঁচের ভেতর থেকেই স্পষ্ট ছবি উঠে এল সোশ্যাল মিডিয়ায়।