মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

রামায়ণে সীতার ভূমিকায় দেখা যাবে করিনা কে? জেনে নিন পারিশ্রমিক কত চেয়েছেন

১২:০৫ পিএম, জুন ৮, ২০২১

রামায়ণে সীতার ভূমিকায় দেখা যাবে করিনা কে? জেনে নিন পারিশ্রমিক কত চেয়েছেন

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন করিনা কাপুর খান। বিভিন্ন ধরনের সিনেমা করে দর্শকদের মন জয় করেছেন তিনি। আর এবার তাঁকে দেখা যেতে পারে রামায়ণের মুখ্য চরিত্র সীতার ভুমিকায়।

উল্লেখ্য এবার বলিউডে দেখা যাবে রামায়ণের গল্প। পরিচালক অলৌকিক দেশাই বলিউডে রামায়ণের গল্প তুলে ধরতে চলেছেন বলে জানা গেছে। সূত্র মারফৎ জানা গেছে সিনেমার নাম হতে চলেছে ‘সীতা’। এবং বাহুবলীর চিত্রনাট্যকার কে ভি বিজয়েন্দ্র প্রসাদ সিনেমার গল্প লিখছেন বলে জানা গেছে।

অন্যদিকে এই সিনেমার মুখ্য চরিত্র ‘সীতা’র ভূমিকায় দেখা যেতে পারেন করিনা কে। এছাড়া ‘সীতা’ হওয়ার তালিকায় রয়েছেন দীপিকাও। তবে এখনও পর্যন্ত ‘সীতা’র ভূমিকায় কে অভিনয় করবেন সেবিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানা যায়নি। উল্লেখ্য করিনা ‘সীতা’ চরিত্রে অভিনয় করার জন্য পারফেক্ট নন বলেই মনে করছেন নেটিজেনদের একাংশ।

তবে ‘সীতা’র চরিত্রে অভিনয় করার জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছেন করিনা। এই পারিশ্রমিক দিতে পরিচালক রাজি হয়েছেন বলেও জানা গেছে। তবে জানা গেছে করিনা প্রতি সিনেমার জন্য ৬-৮ কোটি টাকা নিয়ে থাকেন। কিন্তু এবার সেই পারিশ্রমিকের পরিমান বৃদ্ধি পাওয়ায় একটু হলেও ভাবাচ্ছে প্রযোজককে।