লকডাউন মাঝে সতর্ক বার্তা দিতে এই কাণ্ড করলেন কার্তিক আরিয়ান, দেখে নিন ভিডিওটি

Image Source : Instagram

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান এমনিতে বলিউডে বেশ জাঁকিয়ে জায়গা করে ফেলেছেন। তবে তাঁর সঙ্গে ভক্ত টানতে সামাজিক মাধ্যমে প্রায়ই অ্যাকটিভ থাকেন তিনি। বর্তমানে অন্যান্য তারকাদের মতো তিনিও ঘরবন্দি যেহেতু লক ডাউন চলছে তাই। বাড়ির বাইরে বেরোতে পারছেন না আর ঘরে বসে নানা রকম কীর্তি করে চলেছেন আর তা সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন।

তবে এই লকডাউন পরিস্থিতিতে দেশে ভালো খবর দেওয়ার জন্য তিনি সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেছেন। আর তাই সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন তাতে এক মঞ্জুলিকার সঙ্গে কার্তিকে পরিচয় করাতে দেখা গেল। সেই ভিডিওতে কার্তিককে বলতে শোনা গেল, এটা হল তাঁদের জন্য যাঁরা লকডাউন মানছে না। সেখানেই তিনি দেখিয়েছেন ওড়িশার এক গ্রাম পঞ্চায়েত এলাকার মহিলাকে যিনি শাড়ি পড়ে রয়েছেন, রাতের বেলায় নূপুর পরে ছমছম আওয়াজ করে হেঁটে চলে বেড়াচ্ছেন। যেখানে কার্তিককে বলতে শোনা গেছে আমরা জুহু স্কিমের জন্য প্রস্তুতি নিচ্ছেন পাশাপাশি সেই ভিডিওতে কার্তিকের বোন চশমা পরে উপস্থিত হয়েছেন। তখন আবার কার্তিককে বলতে শোনা গেছে এক খুনেই বেরিয়ে যান পুরো ভূতের মতো লাগছে। সেই সময় তাঁর বোন বলে বসেছে ওকে বস।

View this post on Instagram

#GoodNews ✨ #KokiPoochega 🤫

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে আর হাজার হাজার ভক্তদের মন ছুঁয়ে গেছে। সেই ভিডিও শেয়ার করে কার্তিক আরিয়ান লিখেছেন, মঞ্জুলিকার ভূমিকায় কোকি। প্রসঙ্গত যেভাবে করোনা ভাইরাসের জন্য লক ডাউন চলছে তাতে বাড়িতে থাকলেও বেশ ব্যস্ত তিনি তাই তো সর্বদা ইউটিউব কিংবা অন্যান্য সোশ্যাল মাধ্যমের হাত ধরে সচেতনতার বার্তা দিচ্ছেন কার্তিক আরিয়ান।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.