দুদিকে চুল বাঁধা, পরনে সাদা জামা সঙ্গে মিষ্টি হাসি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়, কে এই নায়িকা?

দুদিকে চুল বাঁধা, পরনে সাদা জামা সঙ্গে মিষ্টি হাসি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়, কে এই নায়িকা?
দুদিকে চুল বাঁধা, পরনে সাদা জামা সঙ্গে মিষ্টি হাসি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়, কে এই নায়িকা? / ছবি সৌজন্যেঃ Screengrab from Video Tweeted By @KatKaifDaily

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম একটি ক্ষেত্র হল ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। আর এই অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে সোশ্যাল মিডিয়ায় অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। তিনি বেশ অ্যাক্টিভ থাকেন ট্যুইটারে।

সম্প্রতি তিনি Ask Me Anything সেশনে অংশ নিয়েছিলেন। আর তারপর ভক্তদের নানা প্রশ্নের উত্তর সংক্রান্ত একটি ভিডিও দেখা যায় ‘ক্যাটরিনা কাইফ ডেলি’ ট্যুইটার অ্যাকাউন্ট এ। সেখানেই তিনি তাঁর একটি ছোটবেলার ছবি পোস্ট করেন। ছবিতে তাঁকে দেখা যাচ্ছে সাদা জামাতে। সঙ্গে দেখা যাচ্ছে তিনি দুদিকে চুল বেঁধে রয়েছেন। আর একটা মিষ্টি হাসি হাসছেন। আর তাঁর সেই মিষ্টি হাসি নজর কেড়েছে নেটিজেনদের।

এছাড়া তিনি ভিডিওতে নিজের ব্রেকফাস্টের ছবি, শেষ কোথায় ঘুরতে গিয়েছিলেন তিনি তা দেখিয়েছে। এছাড়া বোন ইজাবেলের (Isabelle) এর সাথে তোলা একটি সেলফিও আপলোড করেন তিনি। এছাড়া ভিডিও তে তাঁকে ব্যাটমিন্টন খেলতে, শরীরচর্চা করতেও দেখা যায়। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.