দূর্ঘটনার কবলে পরিবার! ছোট্ট শিশুকে কোলে আগলে রাখলেন কেরলের এই হোমগার্ড! দেখুন ভিডিও

দূর্ঘটনার কবলে পরিবার! ছোট্ট শিশুকে কোলে আগলে রাখলেন কেরলের এই হোমগার্ড! দেখুন ভিডিও / Image Source- Screengrab from Video Tweeted By @TheKeralaPolice
দূর্ঘটনার কবলে পরিবার! ছোট্ট শিশুকে কোলে আগলে রাখলেন কেরলের এই হোমগার্ড! দেখুন ভিডিও / Image Source- Screengrab from Video Tweeted By @TheKeralaPolice

সম্প্রতি কেরালায় একটি পথদূর্ঘটনার শিকার হল এক পরিবার। তবে পরিবারের সবচেয়ে খুদে সদস্যটি তাতে বিন্দুমাত্র আঘাতপ্রাপ্ত। এবার সেই সাত মাসের ছোট্ট শিশুটিকেই কোলে আগলে সান্ত্বনা দিতে দেখা গেল কেরালার এক এক বাড়ির প্রহরীকে। ইতিমধ্যেই নেটমাধ্যমে বেশ ভাইরাল হয়ে উঠেছে সেই ভিডিও।

জানা গিয়েছে, কায়ামকুলামের রামপুরমের কাছে একটি গাড়ি দূর্ঘটনার কবলে পড়ে পরিবারটি। বাকি সদস্যদের গুরুতর আঘাত লাগলেও ভাগ্যক্রমে বেঁচে যায় বছর সাতেকের শিশুটি। এরপরই ঘটনাস্থলে পুলিশ পৌঁছে উদ্ধার করেন সকলকে। দ্রুত হাসপাতালেও নিয়ে যাওয়া হয় পরিবারটিকে। সেই সময় শিশুটির দেখভাল করেন জনৈক হোম গার্ডটিই। জানা গিয়েছে, তাঁর নাম কেএস সুরেশ। এমনকি শিশুটির অন্যান্য আত্মীয় না আসা পর্যন্ত তাকে কোলে জড়িয়ে আগলেও রাখেন তিনি।

সম্প্রতি এই ভিডিও টুইটারে পোস্ট করে স্বয়ং কেরালা পুলিশ। ক্যাপশনে লেখা, “রামপুরমে দুর্ঘটনায় গুরুতর আহত মা এবং আত্মীয়স্বজনদের কায়ামকুলামকে মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হলে, হোম গার্ড কে এস সুরেশ দুর্ঘটনা থেকে বেঁচে ফেরা সাত মাসের শিশুটির যত্ন নেন। যতক্ষণ না আত্মীয়রা আসেন শিশুটির দেখভাল করেন তিনি।” এরপরই নেটমাধ্যমে ভাইরাল হয়ে ওঠে ভিডিওটি। ২ হাজার ভিউও হয়ে গিয়েছে সেটির। হোমগার্ডটির প্রশংসাতেও মেতে ওঠেন নেটিজেনরা।

দেখুন কিছু মন্তব্যঃ

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.