বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

'খেলা হবে'-র শুভ মহরত আজ! উপস্থিত থাকবেন প্রায় ৮০০ জন অতিথি

০৮:৫৩ এএম, আগস্ট ২, ২০২১

'খেলা হবে'-র শুভ মহরত আজ! উপস্থিত থাকবেন প্রায় ৮০০ জন অতিথি

বিধানসভা নির্বাচনের সময় থেকেই বিপুল জনপ্রিয় হয়ে উঠেছে খেলা হবে স্লোগান। এরপরেই তৃতীয় বারের জন্য মুখ্যমন্ত্রী হয়ে ১৬ আগস্ট 'খেলা হবে' দিবস হিসেবে ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই খেলা হবে দিবসের শুভ সূচনা হবে আজ নেতাজি ইনডোর স্টেডিয়ামে।

এদিন, ইস্টবেঙ্গল, মোহনবাগান, মহামেডান-সহ ময়দানের প্রায় সবকটি ক্লাব থেকে ১০০ জনকে আমন্ত্রণ জানানো হয়েছে। আইএফএ থেকে থাকছেন ৫০জন। জানা গেছে, প্রায় ৮০০ জন উপস্থিত থাকবেন এই অনুষ্ঠানে।

জানা গিয়েছে, এদিনের অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 'খেলা হবে' দিবস উপলক্ষে মোট ১ লক্ষ ফুটবল দেওয়ার কথা রাজ্য সরকারের।এদিন মুখ্যমন্ত্রী বেশ কিছু ক্লাবকে উপহার দেবেন ফুটবল। এছাড়াও ১৬ অগাস্ট সরকারি তত্ত্বাবধানে ব্লকে ব্লকে এবং বিভিন্ন ক্লাবে ভলি, ফুটবল এবং ক্রিকেট ম্যাচ খেলা হবে।

তৃণমূলের গত ১০ বছরের জমানায় রাজ্যে নিত্যনতুন নানা দিবস পালন হয়ে থাকে। এই তালিকায় নয়া সংযোজন ‘খেলা হবে’ দিবস।এবার সেই খেলা হবে স্লোগানকে ঘিরে দিবস পালন উদ্যোগের ঘোষণায় সাড়া পড়ে গিয়েছে বিভিন্ন মহলে। জনপ্রিয় এই স্লোগান দিয়েই এবার দিবস পালনে মরিয়া তৃণমূল শিবির।