গানের ছন্দে পা মিলিয়ে ভাইরাল কেন্দ্রীয় আইনমন্ত্রী! ভিডিও দেখে কী বললেন প্রধানমন্ত্রী?

গানের ছন্দে পা মিলিয়ে ভাইরাল কেন্দ্রীয় আইনমন্ত্রী! ভিডিও দেখে কী বললেন প্রধানমন্ত্রী?
গানের ছন্দে পা মিলিয়ে ভাইরাল কেন্দ্রীয় আইনমন্ত্রী! ভিডিও দেখে কী বললেন প্রধানমন্ত্রী?

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ মোদীর মন্ত্রিসভায় শুরু থেকেই আছেন উত্তর-পূর্বের বিজেপি নেতা কিরেণ রিজিজু। বিভিন্ন সময়ে বিভিন্ন মন্ত্রকের দায়িত্ব সামলেছেন তিনি। এবার নেচে-গেয়ে সোশ্যাল মিডিয়ায় মাতালেন উত্তর-পূর্বের এই বিজেপি নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী।

তবে, এটাই প্রথমবার নয়, এর আগে একটি অনুষ্ঠানে গান গেয়ে ভাইরাল হয়েছিলেন তিনি। গানের পর এবার নেচে ভাইরাল হলেন। গানের ছন্দে পা মেলালেন। অরুণাচলের গ্রামে আঞ্চলিক গানের সুরে তাল মিলিয়ে নেচেছেন তিনি। এই নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। ভিডিওটি চোখে পড়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীরও। তিনিও কেন্দ্রীয় মন্ত্রীর প্রশংসা করে টুইট করেছেন।

নিজের টুইটার হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন কেন্দ্রীয় আইনমন্ত্রী। সেখানে দেখা যাচ্ছে, আঞ্চলিক কোনও সুরের ছন্দে পা মেলাচ্ছেন গ্রামের বাসিন্দারা। কিরেণ রিজিজুও তাঁদের সঙ্গে সুরের তালে পা মেলাতে কুণ্ঠাবোধ করলেন না। তিনি জানিয়েছেন যে, এটি অরুণাচল প্রদেশের কাজালাং গ্রাম। সেখানে বিবেকানন্দ কেন্দ্র বিদ্যালয় তৈরির একটি প্রজেক্টের কাজ চলছে। আর সেই প্রজেক্ট পরিদর্শন করার জন্যই তিনি ওই গ্রামে গিয়েছিলেন তিনি।

কেন্দ্রীয় আইনমন্ত্রী আরও জানিয়েছেন, ওই গ্রামের রীতি হল, লোকগান আর নাচে অতিথিদের সাদর অভ্যর্থনা জানানো। সেই রীতি মেনেই চলছিল নাচ-গান। আর তাতেই অংশ নেন তিনি। এদিকে এই ভিডিও প্রকাশ্যে আসতেই তা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। শুধু তাই নয়, এই ভিডিওটি চোখে পড়া মাত্রই, ভিডিওটি রিটুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। টুইটে প্রধানমন্ত্রী কিরেণ রিজিজুর উদ্দেশ্যে লেখেন, ‘আমাদের আইনমন্ত্রী কিরেণ রিজিজু একজন ভাল নৃত্যশিল্পীও।’ তিনি আরও লেখেন যে, ‘অরুণাচল প্রদেশের মানুষের এই গৌরবময় সংস্কৃতি দেখে ভালো লাগছে’।

প্রসঙ্গত উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় বেশ ভালই সক্রিয় রিজিজু। কখনও গান গেয়ে, কখনও শরীর চর্চার ভিডিও পোস্ট করে এর আগে ভাইরাল হয়েছেন তিনি। কিছুদিন আগেই একটি ভিডিওতে কিশোরের কুমারের একটি গান শোনা যায় তাঁর গলায়। সেখানে তিনি জানিয়েছিলেন, অরুণাচল প্রদেশে সিভিল সার্ভিস অফিসারদের ট্রেনিং শেষ হওয়ার পর, এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর সেই হবু অফিসারদের অনুরোধেই তিনি অনুষ্ঠানে গান গেয়েছিলেন। তবে, তাঁর গাওয়া সেই গানে মুগ্ধ হয়ে যান উপস্থিত সকলেই।

সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরালও হয়। আর দেখে অনেকেই বলেন, রিজিজু একেবারে পেশাদার গায়কদের মতোই গেয়েছেন। ‘ইয়ারানা’ ছবির বিখ্যাত গান ‘তেরে জাইসা ইয়ার কাহা’ শোনা গিয়েছিল তাঁর কন্ঠে। আবার শুধু নাচ বা গান নয়, ফিটনেসের ক্ষেত্রেও যথেষ্ট মনোযোগী রিজিজু। মাঝে মধ্যেই টুইটরে বা ইনস্টাগ্রামে কিছু ভিডিও তিনি পোস্ট করেন, যেখানে তাঁকে জিমে বা বাড়িতে মনোযোগ সহকারে শরীরচর্চা করতে দেখা যায়। তাছাড়া দেশের যুব সমাজকেও শরীরচর্চায় সবসময়ই উৎসাহ দেন তিনি।