শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

চলছে ক্যান্সারের চিকিৎসা, এরই মধ্যে করোনার চিকিৎসায় ১ কোটি টাকা অনুদান দিলেন কিরণ খের

০৭:৪৯ পিএম, মে ১, ২০২১

চলছে ক্যান্সারের চিকিৎসা, এরই মধ্যে করোনার চিকিৎসায় ১ কোটি টাকা অনুদান দিলেন কিরণ খের

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ দেশব্যাপী ভয়াবহ আকার নিয়েছে মারণ করোনা। প্রতিদিন ঝড়ের গতিতে বাড়ছে সংক্রমণ। প্রতিদিন সংক্রমণের নয়া রেকর্ড তৈরি হচ্ছে। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। করোনার দ্বিতীয় ঢেউয়ে রূপ পরিবর্তন করে, আরও ভয়ানক চেহারা নিয়েছে মারণ করোনা। আর এই পরিস্থিতিতে বেশকিছু রাজ্যের হাসপাতালে বেড সহ অক্সিজেনের অভাব দেখা দিয়েছে। অক্সিজেনের অভাবে মারা যাচ্ছেন বহু করোনা আক্রান্ত রোগী। এমনকি অনেকে সময়ে অ্যাম্বুলেন্সও পাচ্ছেন না। আর এই সংকটময় পরিস্থিতিতে বহু তারকা অর্থ দান করে, অক্সিজেনের ব্যবস্থা করে ইত্যাদি নানা ভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। আর এরই মাঝে এবার করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য ১ কোটি টাকা অনুদান দিলেন ক্যান্সার আক্রান্ত কিরণ খের।

প্রসঙ্গত কিছুদিন আগেই অনুপম খের নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে পোস্ট করে জানিয়ে ছিলেন যে ক্যান্সার আক্রান্ত হয়েছেন কিরণ খের। এবং তাঁর চিকিৎসা চলছে বলেও জানান অনুপম খের। এরই সাথে দ্রুত সুস্থ হয়ে ওঠার প্রার্থনা করার কথা জানান সকলকে। তবে এবার ক্যান্সারের চিকিৎসা মাঝেই করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য ১ কোটি টাকা অনুদান দিলেন কিরণ খের।

https://twitter.com/KirronKherBJP/status/1387008202848423943

উল্লেখ্য তিনি নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে পোস্ট করে জানান, তিনি কোভিড -১৯ রোগীদের জন্য এমপিএলএডিএস থেকে পিজিআই চন্ডীগড় পর্যন্ত তাত্ক্ষণিক ভেন্টিলেটর কেনার দিকে ১ কোটি টাকা অনুদান দিচ্ছেন। জানা গেছে, বিজেপি সাংসদ কিরণল খের সাংসদ কোটার তহবিল থেকেই করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য ওই টাকার ব্যবস্থা করেছেন।