Big Boss-এ সঞ্চালনার জন্য সলমন খানের পারিশ্রমিক কত জানেন? শুনলে চোখ কপালে উঠবে

Big Boss-এ সঞ্চালনার জন্য সলমন খানের পারিশ্রমিক কত জানেন? শুনলে চোখ কপালে উঠবে
Big Boss-এ সঞ্চালনার জন্য সলমন খানের পারিশ্রমিক কত জানেন? শুনলে চোখ কপালে উঠবে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ শুরু হয়ে গিয়েছে বিগ বসের সিজন ১৫। এই সিজনের থিম জঙ্গল। বিগ বসের আলিশান ঘরে থাকার আগে ঘরের বাইরের সেটে সারভাইভ করতে হবে প্রতিযোগীদের। তবেই তারা ঢুকতে পারবে আলিশান ঘরে। এছাড়াও এই বার বিগ বসের আওয়াজ হিসেবে শুধু ছেলের আওয়াজ নয় শোনা যাবে জঙ্গলের রানীর গলাও। প্রতিবারের ন্যায় এই বছরেও সঞ্চালনার দায়িত্বে রয়েছেন সলমন খান। তাঁর সঙ্গে বিগবসের এক আলাদায় টান। প্রতিবার শোনা যায় তাঁর মুখে এই শো আর করবেন না। কিন্তু আবারও সময় মত ঠিক ফিরে আসেন বিগ বসের ভালোবাসার টানে।

বহুবার বহু বিতর্কে জড়িয়েছেন সলমন খান কিন্তু বিগ বসে সঞ্চালক হিসেবে তাঁর বিকল্প কেও আসেন নি। আর আসতে পারবেও না। প্রতিযোগীদের বহুবার বকা দিয়েছেন, শাসন করেছেন কিন্তু তবুও ১১ বছর ধরে থেকে গেছেন এই শো এর সঙ্গে। তবে এই শো তে থাকার সঙ্গে সঙ্গে সমান হারে বেড়েছে তাঁর পারিশ্রমিকও। বর্তমানে তাঁর পারিশ্রমিক শুনলে আপনার চোখ উঠবে কপালে। এই সিজন এর জন্য সলমন খান নিচ্ছেন ৩৫০ কোটি টাকা। একদম ঠিক দেখছেন। প্রত্যেক সপ্তাহে ২৫ কোটি নিচ্ছেন সলমন আর প্রত্যেক এপিসোডের জন্য ১২ কোটি।

বিগ বস সিজন ৪ এর হাত ধরে সঞ্চালনার কাজ শুরু করেছিলেন সলমন খান। তখন প্রত্যেক এপিসোডের জন্য নিতেন ২.৫ কোটি। সিজন ৭ থেকে সেই পারিশ্রমিক হয়েছে দ্বিগুন। নিয়েছেন ৫ কোটি টাকা প্রত্যেক এপিসোডের জন্য। সিজন ৮ ও ৯-এ তিনি প্রতি এপিসোডের জন্য ৫.৫ কো‌টি নিতেন। আর সিজন ১০ এ ১০ কোটি এবং ১১ আর ১২ তে ১১ কোটি। তারপর ১৩ তে পেয়েছিলেন ২০০ কোটি। আর সিজন ১৪তে আপাতত সবচেয়ে বেশি ৪৫০ কোটি। আর বর্তমানে ৩৫০ কোটি।