বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

"মানিকে মাগে হিথে" খ্যাত ইয়োহানির রোজগার কত জানেন? শুনলে চোখ উঠবে কপালে

০৬:১৮ পিএম, সেপ্টেম্বর ১৫, ২০২১

আসমুদ্রহিমাচল এখন সিংহলী ভাষার ছোঁয়া। ৮ থেকে ৮০ সকলেই মেতেছেন এখন শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানি ডি’সিলভার গলায়। গানের ভাষা না বুঝলেও উচ্চারণ না পারলেও সুরে মেতেছেন সকলে। ইতিমধ্যেই গানের বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, রিমেক হয়েছে। এই গানে সাধারণ মানুষ তো বটেই সঙ্গে মেতেছেন বলিউড তারকারাও। অমিতাভ বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, পরিণীতি প্রমুখ স্টারেরা এই গান করার চেষ্টা করেছেন। পাশাপাশি বহু তারকা এই গানে রিল বানিয়েছেন।

[caption id="attachment_31738" align="aligncenter" width="1493"]"মানিকে মাগে হিথে" খ্যাত ইয়োহানির রোজগার কত জানেন? শুনলে চোখ উঠবে কপালে "মানিকে মাগে হিথে" খ্যাত ইয়োহানির রোজগার কত জানেন? শুনলে চোখ উঠবে কপালে[/caption]

তবে এই গান গেয়ে ওই মিষ্টি গায়িকা ঠিক কত টাকা উপার্জন করছেন তা শুনলে চোখ কপালে উঠবে। ইতিমধ্যেই হাফ কোটির কাছাকাছি টাকা উপার্জন করেছেন তিনি। শুধু অগাস্ট মাসেই তার উপার্জন ইউটিউব থেকে ৬৯ হাজার ডলার। ভারতীয় মুদ্রায় যা হলো প্রায় ৫০ লক্ষ ৮১ হাজার ৪৭৭ টাকা। ২০১৯ থেকেই সোশ্যাল মিডিয়ায় একাধিক গান পোস্ট করেছেন তিনি। কিন্তু তেমন ভাবে হিট হয়নি। তবে এই মানিকে মাগে হিথে পাল্টে দিয়েছে তার ভাগ্য। মে মাসে ইউটিউবে প্রথম এই গানটি তিনি পোস্ট করেন।

https://www.youtube.com/watch?v=PgCliOxl41o

তখন উপার্জন করেন ৭.৫২ হাজার ডলার, যা ভারতীয় মুদ্রায় ৫ লক্ষ টাকা। তারপরই হটাৎ তার গান ছড়িয়ে পড়তে শুরু করে। আর তার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ে উপার্জন। সম্প্রতি হিন্দি গানও করেছেন ইয়োহানি। শাহরুখ এবং দীপিকার তুমকো পায়া হ্যা তো গানটি করে আবারও মন জয় করেছেন সকলের।